শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি’র জনস্রোতে ভেসে যাবে এই সরকার: মিনু

গণসমাবেশ সফল করতে নগরীতে বিএনপি’র প্রস্তুতি সভা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ৮:৩৭ পিএম

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, গণসমাবেশ নিয়ে সরকার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। পুরো বিভাগ জুড়ে নেতাকর্মীদের নামে গায়েবী মামলা দিয়ে প্রতিদিন আটক করছে। এসব আটক আটক খেলা খেলে বিএনপিকে আর দমিয়ে রাখা যাবেনা। সকল বাধা অতিক্রম করে মাদ্রাসা মাঠসহ পুরো শহর মানষে মানুষে কানায় কানায় ভরে যাবে। আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে রাজশাহী বিভাগীয় গণসমাবেশ। অসহনীয় দ্রব্যমূল্য, লাগাতার লোডশেডিং, দূর্নীতি-দু:শাসন. গুম, হত্যা, মামলা-হামলা, ভোটাধিকার পুন:প্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে এই সমাবেশ। গণসামবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার রাজশাহী মহানগর বিএনপি’র সাংগঠনিক ৩নং ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে প্রচার মিছিল ও প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

নগরীর বহরমপুর ডিবি আনোয়ারা প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু বলেন, সারা দেশের ন্যায় রাজশাহীতে বিএনপি’র গণজোয়ার শুরু হয়েছে। বিএনপি’র এই জনস্রোতে এবার এই অবৈধ সরকার ভেসে যাবে।

প্রধান অতিথি বলেন, বিএনপি’র সমাবেশ উপলক্ষে সকল প্রকার যানবাহন বন্ধ করে দিয়েও মাঠে ও আশে পাশে লোক দাঁড়ানোর ঠাঁই পায়না। আর সরকারী দল তথা আওয়ামী লীগের সভা সমাবেশে সকল ধরনের যানবাহন ফ্রি করে দিয়েও মাঠে লোক আসেনা। কিছু লোককে ভাড়া করে আনলেও টাকা পাওয়ার সাথে সাথে মাঠ থেকে পায়িয়ে যায়।

এ থেকেই বোঝা যাচ্ছে আওয়ামী লীগের পায়ের তলায় অতিতেও যেমন মাটি ছিলোনা এখনো নাই। এখন প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর উপর ভর করে আবারও ক্ষমতায় যাওয়ার দিবা স্বপ্ন দেখতে শুরু করছে বলে বক্তব্যে উল্লেখ করেন তিনি। সেইসাথে কোন প্রকার ভয় না করে ৩ডিসেম্বর সমাবেশস্থলে সকাল ৯টার মধ্যে উপস্থিত হওয়ার জন্য দলীয় নেতৃবৃন্দসহ সকল শ্রেণি পেশার মানুষকে অনুরোধ করেন তিনি।

সভায় সভাপতিত্ব করেন ৩নং ওয়ার্ড বিএনপি’র প্রধান সমন্বয়ক ওয়াজির উজির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি'র সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর বিএনপি’র আহŸায়ক বীরমুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা, সিনিয়র যুগ্ম আহŸায়ক নজরুল হুদা, সদস্য সচিব আলহাজ্ব মামুনুর রশিদ মামুন, যুগ্ম-আহŸায়ক ওয়ালিউল হক রানা, শফিকুল ইসলাম শাফিক ও বজলুল হক মন্টু, সদস্য মাহফুজুল হাসনাইন হিকোল, রাজপাড়া থানা বিএনপি’র সাবেক সভাপতি শওকত আলী, সাবেক সাধারণ সম্পাদক আলী হোসেন, ৬নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি গোলাম নবী গোলাপ, ৭নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি বজলুর রহমান কচি, বিএনপি নেতা শাহিনুল আলম মিঠু।

উপস্থিত ছিলেন মহিলা দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রোকসানা বেগম টুকটুকি, রাজশাহী মহানগর মহিলা দল রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সকিনা খাতুন, সহ-সভাপতি নুরজাহান বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুন নাহার, জান্নাতুন ফেরদৌস, নাসিরা খানম, রোজিনা, আলতাফুন নেসা পতুল, আইন বিষয়ক সম্পাদক সিফাত জেরিন তুলি ও মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকিসহ অত্র ওয়ার্ডের বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী।

সভা শেষে সমাবেশে উপস্থিত সকলের সমন্বয়ে প্রচার মিছিল বের করেন নেতৃবৃন্দ। মিছিল নিয়ে তারা বহরমপুর হয়ে সিটি বাইপাস দিয়ে ও বিলসিমলা দিয়ে তেরখাদিয়াতে শেষ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন