শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে বিএনপির ১১ নেতাকর্মী গ্রেফতার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৪:০১ পিএম

ঢাকার ধামরাইয়ে বাড়ি বাড়ি গিয়ে পুলিশ এ পর্যন্ত ১১ বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করেছে ।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যার পর থেকে
আজ বুধবার( ৭ ডিসেম্বর) সকাল পর্যন্ত এ অভিযান চালানো হয় বলে জানা গেছে। ৬ জনকে মঙ্গলবার ও ৫ জনকে আজ বুধবার ৫দিন করে রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।
এ অভিযানে বিএনপি নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

আটককৃতরা হলেন- সোমভাগ ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক ডাউটিয়া গ্রামের এইচ এম রুস্তম, সূতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের হাবিবুর রহমান হাফিজ, গাগুটিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি কাওয়ালীপাড়া গ্রামের দলিল লেখক আনিসুর রহমান, একই ইউনিয়নের জালসা গ্রামের সাবেক ইউপি সদস্য মফিকুল ইসলাম, গোলাম মোস্তফা ও চন্দ্রাইলের নূরুল ইসলাম, শ্রীরামপুর গ্রামের সাইফুল ইসলাম, আব্দুল করিম,হাবিবুর রহমান,আনোয়ার হোসেন ও আয়নাল হোসেন।

গত ৩০ নভেম্বর বুধবার বিস্ফোরণের ঘটনায় ৩৩ জনের নাম উল্লেখ করে ও ৪০-৫০ জন অজ্ঞাত বিএনপি নেতাকর্মীর নামে ধামরাই থানায় পুলিশ বাদী মামলা করেন।

ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, বিস্ফোরণের ঘটনায় ও সরকারবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।
এদিকে পুলিশ হন্যে হয়ে খুঁজছে ডজনখানেক মামলার আসামি ঢাকা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন ফেরদৌস মুরাদকে। তাঁর কালামপুরের বাড়িতে দফায় দফায় অভিযান চালিয়ে তাঁর বাবা-মাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

অনেকের কাছ থেকে জানা যায়,বিএনপির নেতাকর্মীদের বাসা-বাড়িতে পুলিশি অভিযানের ফলে ধামরাইয়ে শত শত নেতাকর্মী পালিয়ে বেড়াচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন