শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেসি-রোনাল্ডোর সঙ্গে সাক্ষাৎ করার বিশেষ টিকিট, দাম উঠল ২৭ কোটি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ৯:১৭ পিএম

লিওনেল মেসি-ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ম্যাচ ঘিরে উন্মাদনা তুঙ্গে সউদী আরবে। টিকিটের দাম আকাশ ছুঁয়েছে। এর মধ্যেই খবর, আরব-দেশে মেসি-রোনাল্ডোর লড়াইয়ের পর তাদের সঙ্গে সাক্ষাৎ করার সুযোগ থাকছে, এমনকী ছবিও তোলা যাবে দুই মহাতারকার সঙ্গে। যাওয়া যাবে ড্রেসিং রুমেও।

তবে তার জন্য খরচ করতে হবে বিপুল অর্থ। সউদী আরবেরই এক ব্যবসায়ী সেই স্পেশ্যাল টিকিটের জন্য ইতিমধ্যেই বিড করেছেন বলে খবর। নিলামে সেই টিকিটের দাম উঠেছে প্রায় ২৭ কোটি টাকা। সউদীর সেই ব্যবসায়ীর নাম মুশারফ আল ঘামদি। তিনি সউদী আরবের একটি বড় রিয়েল এস্টেট কোম্পানির জেনারেল ম্যানেজার। মেসি বনাম রোনাল্ডোর ম্যাচের স্পেশ্যাল টিকিট পাওয়ার জন্য ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে নিলাম। ১৭ জানুয়ারি সেই নিলাম পর্ব শেষ হওয়ার কথা।

অত্যন্ত মূল্যবান সেই টিকিটকে ‘কল্পনার অতীত’ বলে বর্ণনা করছে ইউরোপের পত্রপত্রিকা। সচরাচর এমন সুযোগ পান না কোনও দর্শকই। ড্রেসিং রুম পর্যন্ত পৌঁছনো তো বহু দূরের কথা! কিন্তু মেসি-রোনাল্ডোর ম্যাচ সেই বিরল সুযোগ করে দিচ্ছে। দুই মহাতারকার সঙ্গে সাক্ষাৎ করা, ছবি তোলার পাশাপাশি ড্রেসিং রুমেও যাওয়া যাবে বলে শোনা যাচ্ছে। এই অবারিত দ্বারের জন্য হাতে থাকতে হবে বিশেষ টিকিটটি। আসন্ন মেগা ম্যাচের জন্য যে তৈরি হচ্ছে সউদী আরব, তা বলে দিচ্ছে টিকিটের চাহিদা, টিকিটের দাম।

উল্লেখ্য, সউদীর দুই প্রধান ক্লাব আল হিলাল এবং আল নাসেরের মিলিত দলের বিরুদ্ধে ম্যাচটি খেলবেন মেসি, কিলিয়ান এমবাপেরা। এই প্রীতি ম্যাচের দলে রোনাল্ডো থাকবেন কিনা, তা নিয়ে প্রশ্ন ছিলই ভক্তদের মনে। তবে জল্পনার অবসান ঘটিয়েছেন আল নাসেরে রোনাল্ডোর নতুন কোচ। জানিয়েছেন, ১৯ তারিখ মেসিদের বিরুদ্ধে ম্যাচের মাধ্যমে সউদী আরবে অভিষেক ঘটছে রোনাল্ডোর। সূত্র: ডেইলি মেইল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন