সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীর কাপুর মনে করেন সঞ্জয় দত্তের জীবনীচিত্রে অভিনয় খুব কঠিন হবে

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা রণবীর কাপুর বেশ আগে থেকেই সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয়ের প্রস্তুতি নেয়া শুরু করেছেন। ২০১৭’র জানুয়ারিতে এই জীবনী চলচ্চিত্রটি ফ্লোরে যাবে আর তাই এখন তিনি চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছেন। চলচ্চিত্রটি পরিচালনা করবেন রাজকুমার (ওরফে রাজু) হিরানি।
“আগামী মাস থেকে আমি সঞ্জয় দত্তের জীবনী চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নেয়া শুরু করব। সঞ্জয় দত্তর ভূমিকায় আর রাজু হিরানির পরিচালনায় অভিনয় খুব কঠিন হবে। আমার মাঝে মাঝে মনে হয় এই চলচ্চিত্রটিতে কাজ করার যোগ্য নেই আমার। তবে এখন আমি কাজ শুরু করার অপেক্ষায় আছি,” রণবীর কাপুর বলেন।
এশটি দৈনিককে দেয়া সাক্ষাৎকারে রণবীর এর আগে সঞ্জয় সম্পর্কে বলেছিলেন, “আমি তার আশপাশেই বড় হয়েছি। তাই আমাদের সম্পর্কে বন্ধুত্বপূর্ণ। আমার জন্মদিনে তিনি আমাকে একটি হার্লি ডেভিডসন (মোটরবাইক) উপহার দিয়েছিলেন। আমাদের মধ্যে ঘনিষ্ঠতা এতোটাই।
তাদের সম্পর্কের গভীরতা বর্ণনা করতে গিয়ে রণবীর আরও বলেন, “প্রতিবারই আমরা যখন নতুন ফিল্মে কাজ নিয়েছি তিনি সেটিকে উপলক্ষ করে আমার সঙ্গে দেখা করেন আর তা নিয়ে আলোচনা করেন। আমার মনে আছে আমি যখন ‘বারফি!’ ফিল্মটির কাজ করছি তিনি বলতেন, ‘এরপর কী ফিল্ম করবে, লাড্ডু না পেড়া?’। তার সঙ্গে আমার অনেক হৃদ্যতা। তার ভূমিকায় অভিনয় সত্যিই আনন্দের হবে।”
রণবীর নিজেকে সঞ্জয়ের ভূমিকায় অভিনয়ের জন্য সবচেয়ে যোগ্য অভিনেতা মনে করেন কিনা জানতে চাইলে তিনি বলেন, “আশা করি আমি তার ভূমিকার প্রতি সুবিচার করতে পারব।”
চলচ্চিত্রটিতে সোনম কাপুরের অন্তর্ভুক্ত হওয়া নিয়ে তিনি মন্তব্য করতে অস্বীকৃতি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন