বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে ছাত্রলীগ-যুবলীগের সংর্ঘষে গুলিবিদ্ধ ২, যুবলীগ নেতা গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ৮:১১ পিএম

ময়মনসিংহে মহানগর ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে সংর্ঘষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে দুইজন। তারা হল- শাকিল ও রিমন মিয়া।

শনিবার (২৮ জানুয়ারী) বিকালে শরীফুল ইসলাম বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০ জনকে আসামী করে কোতোয়ালী মডেল থানায় এই মামলা দায়ের করেন। ওই মামলায় মহানগর যুবলীগের সদস্য শামীম’সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে শুক্রবার রাত ৯টার দিকে নগরীর বাউন্ডারী রোড এলাকায় এই সংর্ঘষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহ কামাল আকন্দ এই নিশ্চিত করেছেন। তিনি জানান, মহানগর যুবলীগ সদস্য শামীমকে প্রধান আসামি করে বাদি এই মামলা দায়ের করেছেন। এই মামলায় ইতিমধ্যে দুইজন গ্রেফতার হয়েছে, বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সূত্র জানায়, ফুলবাড়িয়া উপজেলার বালিয়ান ইউনিয়নের তেলিগ্রাম এলাকায় জামাল মন্ডলের ৬৩ শতক জমি নিয়ে বিরোধ চলছিল স্থানীয় তাঁতীদল নেতা হারুনের সাথে। এ ঘটনায় গতকাল (শুক্রবার) সন্ধ্যায়র পর শহরের গ্রীন পার্কে একটি শালিসে বসে দুই পক্ষ।

এতে মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠানের লোকজন হারুনের পক্ষ নেয়। অপরদিকে আত্মীয়তার সুবাধে জামাল মন্ডলের পক্ষে অবস্থান নেয় মহানগর ছাত্রলীগের আহবায়ক নওশেল আহমেদ অনির লোকজন। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে মহানগর যুবলীগ নেতাদের সাথে হাতাহাতি হয় জামাল মন্ডল পক্ষের ছাত্রলীগ নেতাদের।

এ ঘটনার জের ধরে ওই রাতেই নগরীর বাউন্ডারী রোড এলাকায় দুই পক্ষের মধ্যে সংর্ঘষে গোলাগুলির ঘটনা ঘটে। এই সংর্ঘষে বেশ কয়েকটি দোকান, একটি বাস ও একটি প্রাইভেটকার ভাংচুর হয়। এ সময় গুলিবিদ্ধ হয় শাকিল ও রিমন মিয়া নামের দুই তরুন গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়লে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন