সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

টেস্ট দলে ফিরলেন রস টেলর

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : গত বছরে হ্যামিল্টনে পাকিস্তানের বিপক্ষে টেস্ট শেষে চোখে অস্ত্রোপচারের কারণে দলের বাইরে ছিলেন রস টেলর এতোদিন। মিস করেছেন অস্ট্রেলিয়া সফর, বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে এবং টি-২০ সিরিজ। ৭৮ টেস্টে ১৬ সেঞ্চুরিতে ৫৮৩৮ রানের মালিক এই টপ অর্ডার ফিরেছেন টেস্ট দলে। বাংলাদেশের বিপক্ষে ২ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ঘোষিত ১৩ সদস্যের দলে রাখা হয়েছে তাকে। গত নভেম্বরে হ্যামিল্টনে পাকিস্তানের বিপক্ষে হাঁটুর ইনজুরিতে টেস্ট মিস করেছিলেন বাঁ হাতি পেস বোলার ট্রেন্ট বোল্ট। নেলসনে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে পারফর্ম করে কিউই এই স্পিড স্টার টেস্ট দলে ফিরেছেন। বোল্টর পরিবর্তে হ্যামিল্টন টেস্টে সুযোগ পাওয়া পেসার ডগ ব্রেসওয়েল এবং সর্বশেষ টেস্ট সিরিজে খেলা লেগ স্পিনার টড অ্যাস্টল বাদ পড়েছেন বাংলাদেশের বিপক্ষে ঘোষিত ২ ম্যাচের টেস্ট সিরিজের দল থেকে।
সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে ২টি ম্যাচে তার উপর চোখ ছিল নির্বাচকদের। সেন্ট্রাল ডিস্ট্রিক্টের হয়ে ২টি টি-২০ ম্যাচে ৮০ এবং ৮২ রানে নির্বাচকদের সেই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন রস টেলর। রস টেলরকে টেস্ট দলে ফিরে পেয়ে স্বস্তির নিশ্বাস ফেলেছেন নিউজিল্যান্ড ক্রিকেট দলের নির্বাচক গ্যাভিন লারসনÑ ‘রস টেলরের ফিরে আসাটা দারুন ব্যাপার। শেষ টেস্টে সেঞ্চুরি আছে তার। তাছাড়া টেস্টে তার রেকর্ড বিস্ময়কর। দীর্ঘদিন ধরে টেস্ট খেলায় এই দলটির মধ্যে তার অভিজ্ঞতাও বেশি। তাই সে আমাদের টেস্ট দলে অবশ্যই গুরুত্বপূর্ণ অংশ। ঘোষিত ১৩ সদস্যের দলে একমাত্র স্পিনার মিচেল স্যান্টনার। বোল্টের সঙ্গে পেসার হিসেবে আছেন টিম সাউদি, নিল ওয়াগনার ও ম্যাট হেনরি।
নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড : কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, ডিন ব্রাউনলি, কলিন ডি গ্র্যান্ডহোম, ম্যাট হেনরি, টম ল্যাথাম, হেনরি নিকোলস, জিত রাভাল, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেইলর, নিল ওয়াগনার, বিজে ওয়াটলিং (উইকেটরক্ষক)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন