বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

১০০ কোটি ক্লাবে ‘রইস’

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যে কাজটি তিন থেকে পাঁচ দিনে হতে পারত তা ছয় দিনে হয়েছে। শেষ পর্যন্ত ‘রইস’ ছয় দিনে ১০০ কোটি রুপির বেশি আয় করে কথিত শতকোটি ক্লাবের সদস্য হয়েছে। বলার অপেক্ষা রাখে না এই পর্যায়ে যেতে দুয়েক দিন বেশি লেগেছে ‘কাবিল’ ফিল্মটির জন্য। এই ফিল্মটিও আয়ের দিক থেকে বেশি পিছিয়ে নেই। ৭০ কোটি রুপি আয় সীমা ছাড়িয়েছে। ১০ ফেব্রুয়ারির আগে বলিউডে বড় কোনও চলচ্চিত্র মুক্তি পাচ্ছে না, সুতরাং এই ফিল্মটিরও শতকোটি ক্লাবের সদস্য হবার জোর সম্ভাবনা আছে। তবে আগামী শুক্রবারে ফিল্মটি কোনও অঘটন ঘটিয়ে দিলে তা ঘটবে না, তবে এই আশংকা খুব কম।
‘রইস’ চলচ্চিত্রটি শাহরুখের ফিল্ম বলেই বেশ আগে থেকেই আলোচনায় ছিল। মাঝে কিছুটা বাধারও সম্মুখীন হতে হয় এটিকে। মহারাষ্ট্র নবনির্মাণ সেনা পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের অংশগ্রহণের কারণে চলচ্চিত্রটির ওপর নিষেধাজ্ঞা আরোপ করে, তবে পরে তা প্রত্যাহার করা হয়। এছাড়া ডন আব্দুল লতিফের দলের পক্ষ থেকে নির্মাতাদের কাছে হুমকিও এসেছিল। কথিত আছে এটি দাউদ ইব্রাহিমের এই সহযোগীর জীবন অবলম্বনে নির্মিত হয়েছে। তবে নির্মাতারা তা অস্বীকার  করেছে।
রাহুল ঢোলাকিয়া পরিচালিত অ্যাকশন, থ্রিলার আর ক্রাইম ধারার ‘রইস’ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন শাহরুখ, মাহিরা, নওয়াজউদ্দিন সিদ্দিকি, শিবা চাদ্ধা, জিশান আইয়ুব এবং অতুল কুলকার্নি। নির্ধারিত শুক্রবারে দুদিন আগে মুক্তি পায় ফিল্মটি। মুক্তি পাবার দিন বুধবার (২৫ জানুয়ারি) থেকে সোমবার পর্যন্ত চলচ্চিত্রটির আয় যথাক্রমে ২০.৪২ কোটি রুপি,  ২৬.৩০ কোটি রুপি, ১৩.১১ কোটি রুপি, ১৫.৬১ কোটি রুপি, ১৭.৮ কোটি রুপি এবং ৭ কোটি রুপি। তার মানে বর্ধিত সপ্তাহান্ত পর্যন্ত চলচ্চিত্রটির আয় ৯৩.২৪ কোটি রুপি এবং সোমবার চলচ্চিত্রটির আয় ১০০.২৪ কোটি রুপি ছাড়িয়েছে।
শাহরুখের ফিল্মের সঙ্গে ‘কাবিল’ মুক্তি দিতে গিয়ে প্রযোজক রাকেশ রোশন ঝুঁকি নিয়েছিলেন। তবে তিনি তা উৎরে যেতে পেরেছেন। চলচ্চিত্রটি আরও কিছু পড়ে মুক্তি পেলে বলা যায় না পাঁচ দিনে শতকোটি রুপি ক্লাবে পৌঁছেও যেতে পারত। দুই দৃষ্টি প্রতিবন্ধীর প্রেম, বিচ্ছেদ আর প্রতিশোধ নিয়ে ‘কাবিল’ পরিচালনা করেছেন সঞ্জয় গুপ্ত। চলচ্চিত্রটির কেন্দ্রীয় দুই ভূমিকায় আছেন হৃতিক রোশন এবং যামী গৌতম; আরও আছেন রোনিত রায়, রোহিত রায়, নরেন্দ্র ঝা, শহিদুর রহমান, অখিলেন্দ্র মিশ্র, সুরেশ মেনন এবং গিরীশ কুলকার্নি। ‘রইস’ ফিল্মটির সঙ্গে একই দিনে মুক্তি পেয়ে রবিবার বর্ধিত সপ্তাহান্ত পর্যন্ত ফিল্মটি দিনওয়ারি আয় করেছে যথাক্রমে ১০.৪৩ কোটি রুপি, ১৮.৬৭ কোটি রুপি, ৯.৭৭ কোটি রুপি, ১৩.৩৪ কোটি রুপি এবং ১৫.০৫ কোটি রুপি। চলচ্চিত্রটির সপ্তাহান্তের আয় ৬৭.২৬ কোটি রুপি। সোমবার ফিল্মটির আয় ৬.০৪ কোটি রুপি।


 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন