বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অ্যাকশন ফিল্মে কাজ করতে চান কৃতি সানন

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কৃতি সানন তার ক্যারিয়ারের এই পর্যায়ে শুধু রোমান্টিক ফিল্মেই অভিনয় করেছেন। তিনি জানিয়েছেন অ্যাকশন ফিল্মেও তার আগ্রহ আছে।
কৃতিকে আগামীতে দীনেশ বিজনের ‘রাবতা’ চলচ্চিত্রে দেখা যাবে। এই প্রথম অভিনেত্রীটি কোনও অ্যাকশন ফিল্মে কাজ করলেন।
“আমি বরাবরই অ্যাকশন ফিল্মে কাজ করতে চেয়েছি। ‘রাবতা’ ফিল্মটিতে আমাকে খুব অ্যাকশন দৃশ্যে কাজ করতে হয়নি। তবে যতটুকু করেছি তা উপভোগ করেছি। আমরা যেখানে শুটিং করেছি সেখানে এমন দৃশ্যে কাজ করা ছিল কষ্টসাধ্য। সুযোগ দেয়া হলে আমি আরও অ্যাকশন ফিল্মে কাজ করতে চাই এবং শিখতে চাই,” কৃতি বলেন।
রোমান্টিক ড্রামা ফিল্মটিতে কৃতি এই প্রথম সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাজ করেছেন।
“চলচ্চিত্রটিতে শিব একটি বিরক্তিকর চরিত্র, সে নিজেকে খুব ভালবাসে। সুশান্ত ঠিক সে রকমই আচরণ করছিলেন। জিজ্ঞাসা করলে তিনি বলেন তিনি চরিত্রটির সঙ্গে মিশে গেছেন। এমনও হতে পারে চরিত্রটির মতই তিনি কারণ শুটিং শেষেও তিনি ঠিক সেরকম আচরণ করছিলেন। এই চরিত্রটি তারও মত,” কৃতি বলেন।  
কৃতির চরিত্রের পুনর্জন্ম নিয়ে চলচ্চিত্রটির কাহিনী। অভিনেত্রীটি জানান তিনি পুনর্জন্মে বিশ্বাস করেন না। তিনি মনে করেন কিছু ঘটনা আছে যা ঘটবেই।
“আমার চরিত্রটি পুনর্জন্মে বিশ্বাস করে। কারও সঙ্গে সাক্ষাত হরে ভাল বোধ হতে পারে বা মন্দ, তা কোনও সংযোগের কারণে ঘটতে পারে আর আমি তা বিশ্বাস করি,” তিনি বলেন।
“আমি অনুভব করি সবকিছুই যুক্ত আর আমার চরিত্রটির এর মতই হবার কথা ছিল। ‘হিরোপান্তি’তে চুক্তিবদ্ধ হবার আগেই দীনেশ ‘রাবতা’র চকোলেট দৃশ্যটি ব্যাখ্যা করেছিলেন। সুতরাং আমি চলচ্চিত্রে আসার আগেই এই ফিল্মটি আমার জন্য নির্ধারিত হয়ে গেছে,” তিনি আরও বলেন। ‘রাবতা’ ৯ জুন মুক্তি পাবে।

বলিউড শীর্ষ পাঁচ
১। বেগম জান (বিদ্যা বালান, গওহর খান, পল্লবী শারদা, ইলা অরুণ, প্রিয়াঙ্কা শেটিয়া, রিধিমা তিওয়ারি, ফ্লোরা সায়নি, পুনম রাজপুত, রাজিবা চৌহান, পীতবাস ত্রিপাঠী, সুমিত নিঝোয়ান, আশিস বিদ্যার্থী)
২। নাম শাবানা (তাপসী পান্নু, অক্ষয় কুমার, অনুপম খের, মনোজ বাজপেয়ি, ড্যানি ড্যানজংপা, পৃথ্বীরাজ সুকুমারন, মধুরিমা তুলি, তাহের মিঠাইওয়ালা, বীরেন্দ্র সাক্সেনা, মুরলী শর্মা)
৩। ফিলোরি (আনুশকা শর্মা, দিলজিত দোসাঞ্জ, সুরজ শর্মা, মেহরিন কওর পিরজাদা)
৪। লালি কি শাদি মেঁ লাড্ডু দিওয়ানা (বিবান শাহ, আকশারা হাসান, গুরমিত চৌধরি, দর্শন জরিওয়ালা, সৌরভ শুক্লা, সুহাসিনী মুলে, কিশোরী শাহানে, নবনী পারিহার, সঞ্জয় মিশ্র, কবিতা ভার্মা, রবি কিষণ, জ্যোতি কালাশ এবং এহসান খান)
৫। সাঁঝ (তরনজিত কওর, আসিফ বসরা, অদিতি চারাক, বিশাল পারপাগ্গা, অমিত পাটিয়াল, মেধাবিনি শর্মা, তনু ভরদ্বাজ, সুমিত শর্মা)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন