রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বেতাগীতে পরকীয়ার জেরে যুবক খুন : আটক ২

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বেতাগী (বরগুনা) উপজেলা সংবাদদাতা : বরগুনার বেতাগীতে পরকীয়ায় ধরা পঢ়ে খুন হয়েছে একজন। গতকাল শনিবার সকালে স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সহযোগিতায় মন্নান (৩৫) ও তার স্ত্রী তানিয়া বেগমকে (৩৫) আটক করে পুলিশ।
জানা গেছে, উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের গেরামার্দ্দন গ্রামে গত বুধবার রাত ১০টায় এ ঘটনা ঘটে। ওই গ্রামের বাসিন্দা আব্দুল মন্নান তার স্ত্রী দুই সন্তানের জননী তানিয়া বেগম সাথে বাড়ির পাশের মো. জসিম উদ্দিন (৩৫) নামে যুবকে আপত্তিকর অবস্থায় দেখে উত্তেজিত হয়ে হাতের কাছে পাওয়া হাতুড়ি দিয়ে পেটায়। এতে ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়। পরে লাশ ঘুম করে ফেলে। ওই যুবকের লাশ উদ্ধারের তৎপরতা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো সন্ধান মেলেনি। ছেলে বাড়িতে না ফেরায় শুক্রবার (২৩ ফেব্রæয়ারি) বিকেলে তার মা জরিনা বেগম বেতাগী থানায় একটি জিডি করেন। এরই সূত্র ধরে মাঠে নামে বেতাগী থানা পুলিশ। জানতে পায় মারা যাওয়ার পর লাশ ঘুম করে বিষখালী নদীতে ফেলে দেয়া হয়েছে। লাশ উদ্ধারের জন্য গতকাল শনিবার সকাল থকে বেতাগী থানার পুলিশ স্থানীয় জেলেদের সহায়তায় বিষখালী নদীতে অভিযান চালায়।
বেতাগী থানার তদন্ত কর্মকর্তা মো. হুমায়ূন কবির এর সত্যতা নিশ্চিত করে জানান, এখনো ওই যুবকের লাশ খুঁজে পাওয়া যায়নি। তৎপরতা অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন