শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বরিশালে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর হত্যা : ঘাতক গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বরিশালে তৃতীয় শ্রেনীর ছাত্রী সিমা আক্তারকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করেছে ঘাতক তিন সন্তানের জনক আবুল কালাম কালু (৩৫)। গত বুধবার সে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জবানবন্দী ঘটনার বিষয়টি স্বীকার করে। তার আগে বেলা ১২টায় কালুকে সাংবাদিকদের সামনে উপস্থিত রেখে সংবাদ সম্মেলন করেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস.এম রূহুল আমিন।
রোববার বিদ্যালয় থেকে নিখোঁজ হওয়ার পর মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের অদূরে একটি কবরস্থানে সীমার বস্তাবন্দী লাশ পাওয়া যায়। রাতে বিমানবন্দর থানা পুলিশ সন্দেহজনকভাবে বিদ্যালয় এলাকার বাসিন্দা কালুকে গ্রেফতার করে। নিহত সিমা আক্তার বরিশাল নগরী সংলগ্ন গণপাড়া গ্রামের আব্দুল জব্বারের মেয়ে ও পূর্ব গণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। ঘাতক আবুল কালাম পেশায় ট্রাক চালকের সহকারী। পুলিশ কমিশনার এসএম রূহুল আমিন ঘাতক আবুল কালাম কালুর স্বীকারোক্তির বরাত দিয়ে জানান, বিদ্যালয়ের টয়লেট ব্যবহার অনোপযোগী হওয়ায় সীমা আক্তার রোববার দুপুরে বিদ্যালয় সংলগ্ন কালুর বাড়িতে টয়লেটে যায়। স্ত্রী-সন্তান বেড়াতে যাওয়ায় কালু বাড়িতে একা ছিল। সীমা টয়লেট থেকে বের হওয়ার পর সে সীমাকে ঘরের মধ্যে নিয়ে মুখে তোয়ালে চেপে ধর্ষণ করে। এ ঘটনা প্রকাশের আশংকায় পরে সীমাকে শ্বাসরোধ করে হত্যা করে কালু। ওই রাতেই লাশ বস্তাবন্দী করে কালু তার বাড়ির অদূরে হালিম মাষ্টারের বাড়ির প্রবেশ পথে কবরস্থানে ফেলে রাখে। পুলিশ কমিশনার জানান, লাশ উদ্ধারের সময় সীমার শরীরে স্কুলের পোশাক থাকলেও পাজামা ছিলনা। পুলিশের জিজ্ঞাসাবাদে কালু জানিয়েছে, তরিঘরি করে লাশ বস্তা ভরার সময় ভুলে পাজামা পড়ানো হয়নি। পরে তার দেখানো অনুযায়ি কালুর বাড়ির পেছনে পুকুরে পানির নিচে লুকিয়ে রাখা পাজামাটি পুলিশ উদ্ধার করেছে।
এদিকে সীমার ঘাতক গ্রেফতার ও স্বীকারোক্তির পর আবুল কালাম কালুকে আসামী করে বিমানবন্দর থানায় হত্যা মামলা দায়ের করেছেন সিমার মা মাহমুদা বেগম। ঘাতকের ফাঁসির দাবিতে বুধবার বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও স্বজনরা বিমানবন্দর থানার সামনে মানববন্ধন করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
গনতন্ত্র ১৬ মার্চ, ২০১৮, ১:২২ এএম says : 0
জনগনের দুঃখ, রাজনৈতিক নেতারা রিমান্ডে মারা যায় কিন্তু আজ পর্যন্ত কোন ধর্যক রিমান্ডে মারা যাওয়ার কথা শুনিনি !
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন