সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লক্ষীপুরে ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ আটক ৪

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

লক্ষীপুর সংবাদদাতা : লক্ষীপুরে ৬ মাসের অন্তস্বত্তা এক গৃহবধুকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় দায়েকৃত মামলায় ছাত্রলীগ নেতা মোরশেদ আলম নিশাদসহ ৪ জনকে আটক করছে পুলিশ। গতকাল শনিবার ভোররাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত মোরশেদ আলম নিশাদ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে শুক্রবার রাতে ওই নির্যাতিত গৃহবধু বাদী হয়ে ৪জনের নাম উল্লেখ করে আরো তিনজনকে অজ্ঞাত আসামী করে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিব হোসেন লোটাস বলেন, মোরশেদ আলম নিশাদ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। নিশাদকে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনকভাবে পুলিশ আটক করেছে বলে আমরা শুনেছি। তবে সে যদি এ ধরনের ঘটনার সাথে জড়িত থাকার প্রমান মিলে,তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গনধর্ষনের ঘটনায় মোরশেদ আলম নিশাদসহ ৪ জনকে আটক করা হয়েছে। অন্য আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।
উল্লেখ্য,চট্রগ্রামের একটি গার্মেন্টসে চাকরি করেন ওই নারী। ইতিমধ্যে লক্ষীপুরের আইয়ুব আলী পুল এলাকার জহিরের (পিকআপভ্যান চালক) সঙ্গে তার মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তারা বিবাহ করে চট্রগ্রামে ভাড়া বাসা নিয়ে বসবাস শুরু করে। স্ত্রী অন্তঃসত্তা হলে জহিরুল তাকে এড়িয়ে চলার চেষ্টা করে। সবশেষ গত রোববার স্বামীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ হলে তাকে লক্ষীপুরে আসতে বলেন। চট্রগ্রাম থেকে ওইদিন ভোরে রওয়ানা দিয়ে তিনি লক্ষীপুরের উত্তর তেমুহনীতে আসেন। এসময় স্বামীর মুঠোফোন বন্ধ পেয়ে তিনি অপেক্ষা করছিলেন। এক পর্যায়ে এক যুবক তাকে আশ্রয় দেওয়ার নামে শহরের শহীদ স্মৃতি হাইস্কুল সড়কের মনোয়ারা ম্যানশনে নিয়ে যায়। পরে ভবনের নিচতলার ফেরদৌসের ভাড়া বাসায় নিয়ে কয়েকজন যুবক পালাক্রমে ধর্ষন করে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন