শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে সিএনজি চালক আটক

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা:
মীরসরাইয়ে কলেজছাত্রীকে ধর্ষণের পর ভিডিওধারণ এবং তা দিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইলিয়াছ উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের মো. আবুল কালামের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ধৃত ইলিয়াছ পেশায় সিএনজি টেক্সিচালক। সে সুবাদে মেয়েটিকে তার সিএনজিতে করে প্রায়ই কলেজে আনা নেয়া করত। এই সুযোগে সে মেয়েটির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং একপর্যায়ে তা শারীরিক সম্পর্ক পর্যন্ত গড়ায়। পরে তাদের ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে তা দিয়ে বø্যাকমেইল করার চেষ্টা করে। এ ব্যাপারে মেয়েটি নিজে বাদী হয়ে ইলিয়াছকে আসামি করে মীরসরাই থানায় নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে একটি মামলা করে। গত রোববার রাতে পুলিশ ইলিয়াছকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।
তবে অভিযুক্ত ইলিয়াছের স্ত্রী বলেন, আমার স্বামী নির্দোষ। তিনি ষড়যন্ত্রের শিকার। ওই মেয়ে প্রায় চার বছর ধরে প্রায় আমার স্বামীর সিএনজিতে করে আসা-যাওয়ার করত এবং এর সুবাদে ঘন ঘন ফোন দিত। একপর্যায়ে বিষয়টি আমার নজরে এলে শ্বশুর-শাশুড়ির মাধ্যমে ইলিয়াছকে সতর্ক করি। সর্বশেষ আমার স্বামীকে গত শুক্রবার সুফিয়া রোড পেট্রোল পাম্প এলাকা থেকে তুলে নিয়ে চৈতন্যের হাট এলাকার একটি স্কুলে প্রায় ২৪ ঘণ্টা আটক রেখে ব্যাপক মারধর করেছে মেয়ের আত্মীয়রা।
এ বিষয়ে মীরসরাই থানার ওসি (তদন্ত) রমিজ উদ্দিন জানান, অভিযুক্ত ইলিয়াছকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মীরসরাই থানায় নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে একটি মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন