শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফুলগাজীতে ৭ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ফুলগাজীর লোকালয় থেকে একটি অজগর উদ্ধার হযয়েছে। গত শুক্রবার বিকেলে উপজেলার দক্ষিণ আনন্দপুরে চান্দলা শাহ আলমের বাড়ির পার্শ্বে একটি করই গাছ থেকে অজগরটি উদ্ধার করে ফেনী সামাজিক বন বিভাগ । ফেনী সামাজিক বন বিভাগের ফুলগাজী উপজেলা বন কর্মকর্তা কর্মকর্তা আবু নাছের জিয়াউর রহমান জানান, উপজেলার দক্ষিণ আনন্দপুরে চান্দলা শাহ আলমের বাড়ির পার্শ্বে একটি প্রায় ৭ ফুট লম্বা অজগর দেখে লোকজন সোর চিৎকার শুরু করে দিলে সাপটি আত্মরক্ষার্থে একটি করই গাছে উঠে অবস্থান নেয়। এই খবর ছড়িয়ে পড়লে চারদিক থেকে হাজার হাজার উৎসুক জনতা অজগরটি দেখতে আসে। কিন্তু কোনভাবে অজগরটিকে গাছ থেকে নামানো যাচ্ছিলোনা।
পরে ফুলগাজী ফায়ার সার্ভিসে খবর দিলে, তারা এসে সাপুড়িয়াদের মাধ্যমে এটিকে গাছ থেকে নীচে নামাতে সক্ষম হয়। ফুলগাজী উপজেলা বন কর্মকর্তা আবু নাছের জিয়াউর রহমান জানান, অজগর সাপটিকে পবশুরাম উপজেলার বিলোনীয় রিজার্ভ ফরেস্টে অবমুক্ত করা হবে।
বজ্রপাতে ২টি গরু ও কৃষকের মৃত্যু
ফেনীর সোনাগাজীতে বজ্রপাতে দুটি গরুসহ নূর নবী মিলন (৪০) নামের এক কৃষক নিহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সৈয়দপুর গ্রামে এঘটনা ঘটে। গত শুক্রবার সন্ধ্যায় জড়হাওয়া বইতে শুরু করলে নূর নবী মাঠে গিয়ে গরু দুটি নিয়ে আসার সময় হঠাৎ বজ্রপাতে তিনি এবং গরু দুটির মৃত্যু হয়। নিহত কৃষক ওই এলাকার হেলালী মাঝি বাড়ির ফকির আহাম্মদের ছেলে। সোনাগাজী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) হারুনুর রশীদ এ তথ্য নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন