বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফেনীর ৩টি আসন শেখ হাসিনাকে উপহার দিতে চাই : যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


ফেনী থেকে মো. ওমর ফারুক : কেন্দ্রীয় যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ফেনী-৩ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী শিল্পপতি আবুল বাশার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বিএনপি সরকার দিয়েছে খাম্বা। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন ঘরে ঘরে বিদ্যুত। ফেনী-৩ আসনের জনগণ দীর্ঘ দিন অভিভাবকহীন। ফেনীর একমাত্র অভিভাবক এমপি নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা আজ ঐক্যবদ্ধ। তার যোগ্য নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুশী হয়ে সারা দেশের ন্যায় ফেনীতেও ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। তাই সকল নেতাকর্মীকে এই উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। সবাই উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে বিজয় চিনিয়ে আনতে হবে। শেখ হাসিনার সরকার নারী বান্ধব সরকার। নারীদের বয়স্ক ভাতা, মাতৃত্বকালীণ ভাতাসহ নানা প্রকার ভাতা চালু করেছেন। মা ও শিশুদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সোনাগাজীতে দুটি মা ও শিশু হাসপাতাল নির্মাণ করেছে। এমপি নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে আগামীতে ফেনীর ৩টি আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই। ফেনীর ৩টি আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারলে আমরা তার কাছ থেকে একজন মন্ত্রী উপহার পাবো। তাই সকল ভেদাভেদ ভুলে নৌকার পতাকা তলে এসে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের আয়োজনে গত সোমবার সন্ধ্যায় বকুল তলায় তৃনমূল বৈঠক ও মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বগাদানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলাউদ্দিন বাবুলের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দিনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সোনাগাজী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. ফারুক হোসেন, উপজেলা মহিলা আ.লীগের সভানেত্রী জোবেদা নাহার মিলি, বগাদানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসহাক খোকন, মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন বাহার, সাবেক বগাদানা ইউপি চেয়ারম্যান সাখাওয়াত উল হক বিটু, আ.লীগ নেতা বেলায়েত হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন, দাগনভুঁইয়া উপজেলা আওয়ামী লীগের নেতা মোজাম্মেল হক মিন্টু, সাংগঠনিক সম্পাদক গোলাম বেলাল, প্রচার সম্পাদক জিয়া উদ্দিন মাসুদ, শ্রম সম্পাদক পলাশ, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক শাহজাহান ও সাবেক ছাত্রলীগের সভাপতি নুরুল আফছার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন