মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নিজে দুর্নীতি করব না কাউকে করতে দেবো না -রাজশাহীর ডিসি

একটাই অনুরোধ, মাদক থেকে দূরে থাকুন -এসপি শহিদুল্লাহ

গোদাগাড়ী (রাজশাহী) থেকে মোঃ হায়দার আলী | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহীর গোদাগাড়ীতে প্রশাসনের ২ জন উদ্ধর্তন কর্মকর্তার প্রকাশ্যে ঘোষণায় এলাকার মানুষ দারুণ আশাবাদি হয়েছেন। ইতোপূর্বে এ ধরণের ঘোষণা কোন সরকারি কর্মকর্তা দেন নি। গত ২৪ এপ্রিল রাজশাহী জেলা প্রশাসক এস.এম আব্দুল কাদের বলেছেন, ‘আমি যত দিন এ জেলায় ডিসি হিসেবে দায়িত্ব পালন করব তত দিন নিজে দুর্নীতি করবো না এবং অন্যকে করতে দেব না। আমি জনগণের সেবার জন্য এসেছি তাই জনগণকে সেবা প্রদান করে যাব। বাল্যবিবে ও মাদকের সাথে কোন প্রকাশ আপোষ নেই যে কোন মূল্যে এটা বন্ধ করতে হবে। তিনি বলেন, ‘আমরা জনগণের ট্যাক্সের টাকায় জীবন যাপন করি। তাই সকল কিছুর উর্ধে থেকে জনগণনের সেবা করতে হবে। গত মঙ্গলবার গোদাগাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে শিক্ষক, সুশীল সমাজ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিক এবং সরকারি কর্মকর্তাগনের সাথে মতবিনিময় সভায় বক্তেব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিমুল আকতারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী মেয়র মনিরুল ইসলাম বাবু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক, ভাইস চেয়ারম্যান মোঃ কামরুজ্জামন, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা, সহকারী কমিশনার ভূমি মোঃ সানোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সোঃ শামসুল কবীরসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক,স্কুল কলেজ, মাদ্রাসার প্রধানসহ বিভিন্ন স্তরেরের সুধিজন। এদিকে গত ১৯ এপ্রিল সকাল ১০টার গোদাগাড়ীর রাজাবাড়ীহাট উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষক শিক্ষার্থী, অভিভাবক, সুধিজন নিয়ে মাদক ও জঙ্গীবাদ বিরোধী অনুষ্ঠিত সমাবেশে রাজশাহীর জেলার এসপি মোঃ শহিদুল্লাহ (পিপিএম) বলেছেন, ‘একটাই অনুরোধ মাদক ও জঙ্গিবাদ হতে দূরে থাকুন’। মাদক তোমাদের সঙ্গী হতে পারে না। রাজবাড়ীহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি সিনিয়র সহকারি পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ একরামুল হক, রাজাবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ সেলীম রেজা, রাজাবাড়ীহাট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাফরুদ্দীন। রাজশাহী জেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদুল হক প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ১০ জুলাই, ২০১৮, ২:৫৭ পিএম says : 0
Shotti shondor ghoton molok desh premiker bakko kintu shomoshsha holo shorkari doler homra chomrader shamlaben kivabe sir?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন