শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

তামিমেম পর জোড়া রানআউট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৮, ১০:১২ পিএম | আপডেট : ১০:৫৩ পিএম, ৭ জুন, ২০১৮

ছোট্ট লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ফিরেছেন তামিম ইকবাল। মুজিব-উর-রহমানের বলে ডাউন দ্য ট্র্যাকে এসে মারতে গিয়ে এক্সট্রা কভারে ডারউইস রাসুলের হাতে ৫ রান করে ধরা পড়েন মারমুখি এই ওপেনার। একটু পরে রান আউটে কাটা পড়েন সৌম্য সরকারও (১৩ বলে ১৫)। সেই একই ভুলে সাজঘরের পথ ধরেন লিটন দাসও (১৪ বলে ১২)।

৬ ওভার শেষে ৩ উইকেট হারানো বাংলাদেশের সংগ্রহ ৩৫। ক্রিজে এসেছেন নতুন দুই ব্যাটসম্যান মুশফিকুর রহিম (২) ও সাকিব আল হাসান (০)।

হোয়াইটওয়াশ এড়াতে বাংলাদেশের চাই ১৪৬
ভারতের দেরাদুনে রাজিব গান্ধি স্টেডিয়ামে টস হেরে হোয়াইটওয়াশ এড়াতে লড়ছে বাংলাদেশ। সে লক্ষ্যে সাকিব আল হাসানের দলের প্রয়োজন ১৪৬ রান। আজ বৃহস্পতিবার দেরাদুনে আফগানস্তান ৬ উইকেটে তোলে ১৪৫ রান।

৫৫ রানের উদ্বোধনী জুটির পর টানা দুই ওভারে দুই ওপেনার মোহাম্মাদ শেহজাদ (২২ কলে ২৬) ও উসমান ঘানিকে (২৬ বলে ১৯) ফেরান যথাক্রমে নাজমুল ইসলাম ও আবু জায়েদ।

সিরিজে প্রথম ম্যাচ খেলতে নেমে উইকেটের দেখা পান আরিফুল হকও। ভয়ঙ্কার হয়ে ওঠার আগেই আসগর স্তানিকজাইকে (১৭ বলে ২৬) ফেরান এই অলরাউন্ডার। একটু পরে জায়েদের দ্বিতীয় শিকার হয়ে সাজঘরে ফেরেন আগের ম্যাচের জয়ের নায়ক মোহাম্মদ নবিও (৩)।

নাজিবুল্লাহ জাদরানকে ১৫ রানে ফেরার সাকিব। ৪ রান করা শফিকুল্লাহকে সাজঘরের পথ দেখান অপু।

সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশ দলে পরিবর্তন তিনটি। সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন ও রুবেল হোসেনের পরিবর্তে দলে ঢুকেছেন আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ ও আবু জায়েদ। সিরিজের প্রথম ম্যাচে ৪৫ রানে ও দ্বিতীয় ম্যাচে ৬ উইকেটে পরাজিত হয়ে হোয়াইটওয়াশের মুখে পড়ে টাইগাররা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন