রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাশিয়া বিশ্বকাপ ফুটবল ২০১৮

ঝগড়া মিটল নেইমার-সিলভার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ৫:৪৪ পিএম

নেইমারের সঙ্গে সিলভার গোল উদযাপন


কোস্টারিকা ম্যাচের পরপরই নেইমারের বিরুদ্ধে অভিযোগের তির ছুড়েছিলেন থিয়াগো সিলভা। ব্রাজিলের পিএসজি তারকা নাকি তাঁর সঙ্গে কিছুটা দুর্ব্যবহার করেছিলেন। কিন্তু সার্বিয়ার বিপক্ষে ম্যাচে দুজনই বুঝিয়ে দিলেন, ঠোকাঠুকি লাগলেও ব্রাজিলের জার্সির স্বার্থে তা তাঁরা ভুলে যেতে পারেন। নেইমারের কর্নার থেকেই দুর্দান্ত হেডে ব্রাজিলের দ্বিতীয় গোলটি করলেন সিলভা। আর গোল করেই সতীর্থকে ধরলেন জড়িয়ে।

এদিন মাঠে সময়টা ভালোই কেটেছে ব্রাজিলের। জয়টা এসেছে মোটামুটি সহজেই। কিন্তু কোস্টারিকা ম্যাচটি কিন্তু মোটেও সহজ ছিল না। গোলরক্ষক কেইলর নাভাসের নেতৃত্বে তারা যেভাবে প্রতিরোধের দেয়াল তুলেছিল, সেটি ভেদ করা বেশ কঠিনই হয়ে পড়েছিল ব্রাজিলের জন্য। কঠিন চ্যালেঞ্জের মুখে পড়লে অনেক সময় মাথা ঠান্ডা রাখাটাও মুশকিল হয়ে পড়ে। সে কারণেই বোধ হয় নেইমার কিছুটা মেজাজ হারিয়েছিলেন।

বিশ্বকাপের মধ্যেই ব্রাজিল দলের ‘গৃহবিবাদ’ নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন সমর্থকেরা। সেই বিবাদ মেটানোর উদ্যোগটা নিজেই নিলেন সিলভা। মধুর এক দৃশ্যই তৈরি হলো দ্বিতীয় গোলের পর।

গ্রুপে শীর্ষ থেকে প্রথম পর্ব শেষ করেছে সেলেসাওরা। সামনে অপেক্ষা করছে কঠিন কঠিন বাধা। ‘হেক্সা’ মিশন জয়ে কোচ তিতে পেয়েছেন দারুণ একটা দল। এ মুহূর্তে গৃহসুখটা যে বড্ড বেশি প্রয়োজন ব্রাজিল শিবিরে!

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন