ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

বর্তমান সরকার উন্নয়নের সরকার

রাজাপুরে যৌথ সমাবেশে বজলুল হক হারুন এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বর্তমান সরকার জনগণের কল্যাণে উন্নয়ন করে যাচ্ছে এবং প্রশংসনীয় ভ‚মিকায় দেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য ২০২১ সালের মধ্যে দেশকে উন্নত দেশে পরিণত করা। বাংলাদেশ ইতোমধ্যে নিম্ন-মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে।
বিএনপি-জামায়াত সরকারের আমলে জান-মালের নিরাপত্তা ছিল না। এ সরকারের আমলে রাজাপুর-কাঁঠালিয়ার মানুষ নিরাপদ ও সুখে-শান্তিতে আছে। বর্তমান সরকার উন্নয়নের সরকার, সরকারের উন্নয়নের বার্তা তৃণমূল পর্যায় পৌঁছে দিতে হবে এবং নৌকার প্রার্র্থীকে বিজয়ী করে জননেত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। ইনশাআল্লাহ বর্তমান সরকার আবার ক্ষমতায় আসবে এবং জনগণের খেদমতে কাজ করবে।
গতকাল শনিবার সকালে রাজাপুরে ধর্ম-বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ-সউদী আরব সংসদীয় মৈত্রী গ্রুপের ও রাজাপুর আ.লীগের সভাপতি বজলুল হক হারুন এমপি এসব কথা বলেন।
আ.লীগ রাজাপুর উপজেলা শাখা ও সহযোগী সংগঠন আয়োজিত রাজাপুর উপজেলার সব ইউনিয়ন এবং সব ওয়ার্ডের আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ভাইস-চেয়ারম্যান জেলা পরিষদের সদস্যগণসহ সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সব ইউনিয়ন পরিষদের দলীয় সদস্যদের সাথে যৌথসভায় রাজাপুর আ.লীগ কার্যালয় চত্বরে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ঝালকাঠি-১ আসনের এমপি বজলুল হক হারুন।
যৌথ-সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. মনিরুজ্জামান, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজ, জেলা পরিষদ সদস্য মো. আ. ছোবাহান, যুব মহিলা লীগের সভাপতি নাজমুন নাহার পাখি, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ মো. আনোয়ার হোসেন মৃধা (মজিবর), ইউনিয়ন চেয়ারম্যানদের মধ্যে ৬ নং মঠবাড়ী ইউনিয়নের আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল সিকদার, আওয়ামী যুবলীগের পক্ষে সভাপতি যুবলীগ রাজাপুর উপজেলা শাখা আসলাম হোসেন মৃধা, উপজেলা মুক্তিযোদ্ধাদের পক্ষে উপজেলা আ.লীগের পক্ষে সহ-সভাপতি আলহাজ মো. নুরুল হোসেন খলিফা, কৃষক লীগের পক্ষে যুগ্ম আহ্বায়ক মো. রফিকুল ইসলাম, সাতুরিয়া ইউনিয়নের সহ-সভাপতি ও চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, জেলা পরিষদ সদস্যের মধ্যে সাতুরিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. আ. ছোবাহান, জাতীয় ওলামা-লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. ফারুক হোসেন, ইউপি সদস্য ও সদর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পদক মো. তৌহিদুল ইসলাম তৌহিদ প্রমুখ মূল্যবান বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন