মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আশুলিয়ায় ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে এবার চুরির মামলা

ভুক্তভোগীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

দুটি চাঁদাবাজির মামলার পর গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে এবার চুরির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে আশুলিয়া থানায়। এনিয়ে আশুলিয়া থানায় মোট তিনটি মামলা দায়ের করা হয়। যারমধ্যে দুটি মামলায় উচ্চ আদালত থেকে তিনি আগাম জামিন নেন।
এদিকে ডা. জাফরুল্লাহ চৌধুরী ও তার সহযোগীদের শাস্তির দাবিতে সোমবার দুপুরে ঢাকার-আরিচা মহাসড়কের গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেলের সামনে মানববন্ধন করেছে ভুক্তভোগীরা। তারা জাফরুল্লাহর দখলে থাকা তাদের জমি উদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এবং ভূমিদস্যু ডা. জাফরুল্লাহ চৌধুরীর শাস্তি দাবি করেন। এরআগে রোববার রাতে আশুলিয়ায় থানায় হাজির হয়ে বেআইনী জনতাবদ্ধ হয়ে অনধিকার প্রবেশ, চুরি, ভাঙচুর, ক্ষয়ক্ষতি ও হুমকির অভিযোগে আরেকটি মামলাটি দায়ের করেন আদাবর মোহাম্মদীয়া হাউজিং সোসাইটির বাসিন্দা মৃত সৈয়দ আশরাফ আলীর ছেলে যুক্তরাষ্ট্র প্রবাসী সৈয়দ সেলিম আহমেদ।
মামলায় ডা. জাফরুল্লাহ চৌধুরীকে হুকুমের আসামি করা হয়েছে। অন্য আসামীরা হলেন, গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন ও গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির, প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সালাম।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক জানান, অভিযোগ দিয়েছে তদন্ত করে সত্যতা পাওয়ার পরই মামলা নথিভুক্ত করা হয়েছে।
মামলার বাদী অভিযোগে উল্লেখ করেছেন, তার বাবা ৭২ বিঘা জমি ক্রয় করেছিলেন যার সিংহভাগ দখল করে নিয়েছেন আসামীরা। জমিতে সাইনবোর্ড থাকলেও ডা. জাফরুল্লাহর নির্দেশে তা ভাঙচুর ও চুরি করে নিয়ে যায় আসামীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন