মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে চাচার বিরুদ্ধে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৪৮ পিএম

শেরপুরে প্রেমের প্রলোভনে স্কুলপড়ুয়া দরিদ্র পরিবারের এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে মো. বিল্লাল মিয়া (২৫) নামে এক ভখাটে প্রতিবেশী চাচার বিরুদ্ধে।
গত ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ধর্ষিতা কিশোরীর মা বাদী হয়ে শেরপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।
অভিযুক্ত বিল্লাল সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের পশ্চিম দড়িপাড়া গ্রামের মো. লালু মিয়ার ছেলে।
অভিযুক্ত বিল্লাল ঘটনার পর থেকেই পলাতক রয়েছে।
আর পিতৃহারা ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
ইতোমধ্যে জেলা সদর হাসপাতালে ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ১৯ ফেব্রুয়ারি রোববার দুপুরে আদালতের নির্দেশে কিশোরীর বয়স নির্ধারণী পরীক্ষার জন্য তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মামলার এজাহার ও কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, হতদরিদ্র পরিবারের সন্তান ওই কিশোরীর বাবা মারা গেছেন। তার মা চরশেরপুর ইউনিয়নের সরকারি মাটি কাটার প্রকল্পে কাজ করে অতিকষ্টে জীবন-যাপন করেন। ওই কিশোরী স্থানীয় বিদ্যালয়ে পড়তে যাওয়ার সময় রাস্তায় তাকে প্রায়ই কু-প্রস্তাব দিতো প্রতিবেশি চাচা মো. বিল্লাল মিয়া। একপর্যায়ে কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে নিয়ে নানা জায়গায় ঘুরা-ফেরা শুরু করেন বিল্লাল। গত ৮ ফেব্রুয়ারি কিশোরীর মা কাজের জন্য বাইরে থাকার সুযোগে বিল্লাল ওই কিশোরীর ঘরে প্রবেশ করে শারীরিক সম্পর্কের চেষ্টা চালায়। এতে ওই কিশোরী বাধা দিলে পরে জোরপূর্বক তার হাত-পা বেঁধে ওই কিশোরীকে ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে না জানাতে হুমকি দিয়ে যায় বিল্লাল। পরে কিশোরীর মা কাজ শেষে বাড়িতে এলে ঘটনা খুলে বলে।
ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে তার মা ও ভাই এ ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছেন।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, ওই ঘটনার অভিযোগ পাওয়ার পর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। অভিযুক্ত বিল্লাল ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে পুলিশ। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন