শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পাবনায় আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১০

ঠিক সংঘর্ষ বলা যায় না : ওসি

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানাধীন এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে এই সংঘর্ষ হয়। স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, মাসুমদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে আওয়ামী লীগের সভা চলছিল। কাশিনাথপুর থেকে বিএনপি নেতাকর্মীরা মোটর সাইকেল বহর নিয়ে আওয়ামী লীগের সভা স্থলের পাশে গিয়ে স্লোগান দেওয়া শুরু করে। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের বাঁধা দিয়ে সরিয়ে দেয়। সেখান থেকে সরে গিয়ে বিএনপি নেতাকর্মীরা মাসুমদিয়া বাজারে অবস্থান নেয়।
সভা শেষ করে যাওয়ার পথে মাসুমদিয়া বাজার অতিক্রম করার সময় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে বিএনপির নেতাকর্মীদের ইট পাটকেল নিক্ষেপ শুরু হয়। এক পর্যায়ে সেটি সংঘর্ষে রূপ নেয়। এতে উভয় পক্ষের কমবেশি ১০ জন আহত হয়েছেন। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোমিনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরে অভিযান চালিয়ে বিএনপির ৮ নেতাকর্মীকে আটক ও ২টি ককটেল উদ্ধার করা হয়েছে। ওসি জানান থানার বাইরে থাকায় আটকৃতদের নাম জানানো যাচ্ছে না। তিনি আরও বলেন এই ঘটনাকে ঠিক সংঘর্ষ বলা যায় না। বিএনপি নেতাকর্মীরা অতর্কিতভাবে আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর হামলা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন