শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি ও জোটের নেতাকর্মীদের হয়রানি করছে পুলিশ

সেনবাগে জয়নুল আবদিন ফারুক

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সেনবাগ ও সোনাইমুড়িতে পুলিশ বিএনপি ও জোটের নেতাকর্মীদের হয়রানি করছে। মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে। অন্যদিকে সরকার দলীয় তথা নৌকার প্রার্থীদের সহযোগিতা করছে। এমন অভিযোগ করেন
নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনে ধানের শীষের প্রার্থী, চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক।
তিনি গতকাল মঙ্গলবার দুপুরে সেনবাগ পৌরসভাস্থ দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ করেন। জয়নুল আবদিন ফারুক সাংবাদিকদের জানান, দলীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় স্থানীয় প্রশাসন নানা ভাবে তাদের অসহযোগিতা করছে। প্রক্ষান্তরে সরকার দলীয় প্রার্থীরা প্রতিনিয়ত আচারণবিধি লঙ্ঘন করে নানা সুযোগ সুবিধা নিচ্ছেন।
তিনি অভিযোগ করে বলেন, ২০১৬ সালের সোনাইমুড়িতে একটি হত্যা মামলায় পুলিশ বিএনপি ও জামায়াত-শিবিরের ৬৭জন নেতাকর্মীকে ও গত ৮ডিসেম্বর সরকার দলীয় নেতাকর্মীদের নিজেদের মধ্যে মারামারির ঘটনায় স্থানীয় ৬নং কাবিলপুর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাহারসহ ২৩ জনকে আসামি করার কথা উল্লেখ্য করেন। এছাড়াও জোটের শরিক জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশ হয়রানি করছে ও ২৭ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে। এ বিষয়ে রিটার্নিং অফিসার, সহকারী রিটানিং অফিসার ও সেনবাগ ও সোনাইমুড়ি থানায় লিখিত অভিযোগ দিলেও কোন ধরনের প্রতিকার পাননি বলে অভিযোগ করেন।
তিনি বিএনপির পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানান এবং আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করে একটি অংশগ্রহণমূলক নির্বাচনের সুযোগ সৃষ্টির দাবি জানান।
এ সময় উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, নোয়াখালী জেলা বিএনপি সহ-সভাপতি জাহিদুল হক সবুজ, সেনবাগ উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোক্তার হোসেন পাটোয়ারী, সেনবাগ পৌরসভা বিএনপির সভাপতি জহিরুল ইসলাম লিটন, সেক্রেটারী শহিদ উল্লাহ, সেনবাগ উপজেলা জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ হানিফ, সেনবাগ পৌরসভা জামায়াতের সহ-সেক্রেটারী মো. ফজলুল হক, সেনবাগ পৌর বিএনপির সহ-সভাপতি রহিম উল্লাহ চৌধুরী সুজন, কাশিপুর বাজার কমিটির সভাপতি বিএনপি নেতা শহীদ উল্লাহ ও বিএনপি নেতা হুমায়ুন কবির প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন