শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি ক্ষামতায় এলে প্রথম দিনেই এক লাখ মানুষ হত্যা করবে

ভোলায় সংবাদ সম্মেলনে তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি আমলে দেশে সীমাহীন অত্যাচার হয়েছে। মানুষ তাদের অত্যাচার, নির্যাতন, হত্যা, নারী ধর্ষণের কথা ভোলেনি। বিএনপি একটি নিষ্ঠুর দল উল্লেখ করে তিনি বলেন, আপনাদের স্মরণ করিয়ে দিচ্ছি আবার যদি তারা (বিএনপি) ক্ষমতার স্বাদ পায় তাহলে প্রথম দিনেই এক লাখ মানুষকে হত্যা করবে। কিন্তু তাদের আশাপূরণ হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী হবে। গতকাল গতকাল সকাল ১১ টায় তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন তিনি বলেন, ভোলায় বিএনপির প্রার্থীরা এখন পর্যন্ত মাঠে যায়নি। আর গত ৩ মাস ধরে আমরা সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়েছি। উঠান বৈঠক, পথসভার মাধ্যমে নির্বাচনী মাঠে রয়েছি। কোন জোর জবরদস্তির মধ্যে আওয়ামী লীগ নেই। আওয়ামী লীগ কোন প্রতিহিংসার রাজনীতি করে না। গত ১০ বছরে ভোলায় কোন অত্যাচার নির্যাতন হয়নি। কিছু মামলা হয়েছে তাও তাদের আভ্যন্তরীণ কোন্দলের কারণে। আমরা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না। এবারের নির্বাচন হবে অংশগ্রহণমূলক, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ। আমি আমার নেতাকর্মীদের বলেছি আমার জন্য কেউ যেন জাল ভোট না দেয়ার চেষ্টা করে। প্রতিপক্ষ প্রার্থী গোলাম নবী আলমগীর যাতে নির্বাচনে কোন রকম বাধার সৃষ্টি না হয় নির্বিঘেœ নির্বাচন করতে পারে সে জন্য সবার সহযোগিতা কামনা করেন।
ভোলার উন্নয়নের চিত্র তুলে ধরে বাণিজ্যমন্ত্রী বলেন, ৩ হাজার ২০০ কোটি টাকা ব্যয়ে ভোলায় নদী ভাঙা রোধ করা সম্ভব হয়েছে। এখন আর ভোলার এক তিল মাটিও নদী গর্ভে বিলিন হচ্ছে না। ভোলা-বরিশাল সেতু হবে। আমিই প্রথম ভোলা বরিশাল ফেরি চালু করেছি ৯৬ সালে শিল্প ও বাণিজ্যমন্ত্রী থাকাকালীন। আজ তার মাধ্যমে ভোলায় হাজার হাজার গাড়ির মাধ্যমে আমদানি ও রপ্তানির পণ্য আসা যাওয়া করে। একসময়র ভোলার বিচ্ছিন্ন দ্বীপ ভেলুমিয়া ও ভেদুরিয়াকে খেয়াঘাট সেতুর মাধ্যমে মিলিত করেছি। আজ ২০ মিনিটে সেখানে ঘরে আসা যায়। সব রাস্তা পাকা করেছি। কোনো রাস্তা কাচা নেই।
তিনি বলেন, ভোলায় প্রায় ৬০০ মেঘাওয়াট বিদ্যুৎ কেন্দ্র নির্মিত হয়েছে। আরো ১০০০ মেঘাওয়াট বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করবে দুটি কোম্পানী। ভোলায় হবে ইন্ড্রাস্ট্রিয়াল ও ইকোনমিক জোন। সিঙ্গাপুরের আদলে আরেক সিঙ্গাপুর হবে ভোলা। ভোলা হবে বাংলাদেশের মধ্যে একটি সেরা ও দৃষ্টি নন্দন শহর। এখানে একটি সিরামিক কোম্পানী কাজ শুরু করে দিয়েছে। ১০১ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে একটি টেক্সটাইল ইনিস্টিটিউট। এসময় উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যন মোশারফ হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, জেলা আ›.লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ ভোলা জেলার সাংবাদিকবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন