শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভোটের মাঠে গায়েবি পত্রিকা অপপ্রচার চালানো হচ্ছে বিএনপির নামে

বিশেষ সংবাদদাতা, রাজশাহী থেকে | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

রাজশাহী অঞ্চলের বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীদের চরিত্র হনন নানারকম বানোয়াট বিষয়ের অবতারণা করে প্রতিদিন গায়েবি পত্রিকা ছাপিয়ে বিনামূল্যে বিতরণ করা হচ্ছে। তাতে বিএনপি প্রার্থীদের বিরুদ্ধে নেতিবাচক আর আওয়ামী লীগ প্রার্থীদের পক্ষে ইতিবাচক, সরকারের উন্নয়ন নিয়ে সচিত্র প্রতিবেদন প্রকাশ করা হচ্ছে।
রাজশাহীতে প্রিয় রাজশাহী আট পৃষ্টার ট্যাবলয়েড পত্রিকা বিভিন্নজাতীয় দৈনিক ও স্থানীয় দৈনিকের ভাঁজে করে বিতরণ করা হচ্ছে। পত্রিকার সম্পাদকের নাম রয়েছে সরকার আজিজুর রহমান। প্রিয়গ্রæপের পক্ষে শরিফুল ইসলাম আকন্দ কর্তৃক প্রকাশিত ও আলো প্রিন্টার্স কর্তৃক মুদ্রিত ও কার্যালয় হিসাবে অলংকার মোড় উল্লেখ করা হয়েছে। যদিও অনুসন্ধান চালিয়ে এ এলাকায় আদৌ এনামে কোন প্রেস বা পত্রিকার অফিস পাওয়া যায়নি।
অনুরুপভাবে চাঁপাইনবাবগঞ্জে প্রিয় চাঁপাইনবাবগঞ্জ গায়েবি ট্যাবলয়েড পত্রিকা বিতরণ করা হচ্ছে একই কায়দায়। একই রকমভাবে বিএনপি প্রার্থীদের চরিত্র হনন ও ভূয়া নেতিবাচক খবর ফলাও করে প্রচার করা হচ্ছে। গুনগান করা হচ্ছে তিনটি আসনের প্রার্থীদের নিয়্ েজামায়াতের বিরুদ্ধে বিষেদাগার করা হচ্ছে। এখানে পত্রিকার সম্পাদক ওহিদুজ্জামান প্রকাশক শরিফুল ইসলাম এবং কার্যালয় হিসাবে প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জ দেয়া হয়েছে। যদিও এ ঠিকানায় কোন অফিস পাওয়া যায়নি। হকাররা বলছেন রাজশাহী থেকে পত্রিকা আসছে। আমাদের ভয় দেখিয়ে বিতরণে বাধ্য করা হচ্ছে। রাজশাহীতে হকাররা এ বিষয়ে মুখ খুলতে রাজী হয়নি। চাঁপাইনবাবগঞ্জের সদর আসনের প্রার্থী বিএনপির যুগ্ম মহাসচিব হারুনার রশিদ বলেন ভোটারদের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর জন্য আওয়ামী লীগ ও একটি বিশেষ সংস্থার লোকজন এসব করছে। প্রিয় নাটোর বলে একই রকম ট্যাবলেট পত্রিকা বিতরণ করা হচ্ছে। হকাররা বলছেন রাজশাহী থেকে বাসে করে এনে নামিয়ে দেয়া হয় পত্রিকা। কারা আনছেন তারা তা জানেন না। সেখানেও প্রকাশের ঠিকানা হরিসপুর লেখা হলেও এমন কোন অফিস খুঁজে পাওয়া যায়নি। বিএনপির নেতাকর্মীরা বলছেন সরকারী দলের এটি নোংরামি ছাড়া কিছুই না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন