বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সুষ্ঠু নির্বাচনী পরিবেশ তৈরি হয়নি

পথসভায় ব্যারিস্টার মওদুদ

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে ঐক্যফ্রন্ট প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, এখনও সুষ্ঠু নির্বাচনী পরিবেশ সৃষ্টি হয়নি। আমরা চাই শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন। কিন্তু ভোট কেন্দ্র দখল ও চুরি করতে কেউ পারবেন না। রাতের বেলায় ভোটারদের বাড়িতে গিয়ে ভয়-ভীতি দেখাতে পারবেন না। আমি ৫ বছর কি অবস্থায় এলাকায় ছিলাম, আপনারা সবাই জানেন।
আমাকে গত রমজান ঈদ ও কোরবানির ঈদের সময় বাড়ি থেকে বের হতে দেয়নি। পুলিশের গাড়ি আমার বাড়ির সামনে আড়াআড়ি করে রাখা হয়। নেতাকর্মীরা আমার সাথে দেখা করতে আসার পথে তাদের ওপর হামলা হয়। উল্টো তাদের বিরুদ্ধে মামলা হয়। কোম্পানীগঞ্জে এমন কোন নেতা নাই যার বিরুদ্ধে মামলা নাই। গতকাল শুক্রবার নোয়াখালী-৫ আসনের কবিরহাট ফরাজী বাজারে পথসভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, প্রতিনিয়ত নেতাকর্মীদের ওপর হামলা, মিথ্যা মামলা করা হচ্ছে এবং প্রতিরাতে গ্রেফতার চলছে। আ.লীগ নিজেরা তাদের অফিস ও প্রচারের গাড়ি ভাঙচুর করে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করছে। তারা মুখে গণতন্ত্রে কথা বলছে, বাস্তবে তা তাদের মধ্যে নেই। আমাদের ক্ষমতার আমলে স্কুল, কলেজ সরকারিকরণ, ফায়ার সার্ভিস, কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন নির্মাণ, উপজেলা ভবন, বসুরহাট-কবিরহাট রাস্তা পাকাকরণ ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ ব্যাপক উন্নয়ন করেছি। কে বেশি উন্নয়ন করছে তা জনগণ আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে এ এলাকার জনগণ ধানের শীষে ভোট দিয়ে তা প্রমাণ করবে।
তিনি ছনখোলা দরবশে সাহেবের মাজার জিয়ারত ও সেখানে জুম্মার নামাজ আদায় করেন। এ সময় উপস্থিত ছিলেন কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি আবদুর রহিম, কবিরহাট পৌর বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান মঞ্জু, বিএনপি নেতা মাহমুদুর রহমান হেলেন ও আবদুল হান্নান প্রমুখ। এছাড়া তিনি মন্তাজের টেক, নুর সোনাপুর, টেকের বাজার, কালা মিয়ার পোল, করমবক্স বাজার ও মাওলানা বাজারে গণসংযোগ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন