রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঢাকা-১ আসনের মানুষের ভাগ্য উন্নয়নে হতে চাই

দোহারে জনসভায় সালমান এফ রহমান

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারী খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে চলছে। আমিও চাই এ উন্নয়নের ছোঁয়া দোহার-নবাবগঞ্জ বাসীর ভাগ্যে জুটোক। তাই ঢাকা-১ আসনের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আমি এমপি হতে চাই। গতকাল শনিবার বিকালে দোহারের জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে পৌর আওয়ামী লীগের উদ্দোগ্যে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বাংলাদেশে এখন বড় বড় প্রকল্পের কাজ চলমান রয়েছে, যা এখনো শেষ হয়নি। এসব অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে শেখ হাসিনা সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। তা না হলে এসকল উন্নয়নমূলক কাজ বন্ধ হয়ে যাবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। আমি সবসময় দোহার-নবাগঞ্জের মানুষের উন্নয়ন নিয়ে ভাবি। নদী ভাঙন, রাস্তা ঘাটের সমস্যা, বেকারত্ব থেকে পরিত্রাণ পেতে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।
ডিজিটাল বাংলাদেশ সম্পর্কে সালমান এফ রহমান বলেন, ১০ বছর আগে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল করতে সজীব ওয়াজেদ জয়কে দায়িত্ব দেন। জয় তার দায়িত্ব সঠিক ভাবে পালন করেছেন বিধায় বাংলাদেশ আজ বিশ্ব দরবারে ডিজিটাল বাংলাদেশ হিসেবে স্থান পেয়েছে। তৃণমূল থেকে শুরু করে সর্বসাধারণ এখন ডিজিটাল সেবা পাচ্ছেন।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা আক্তার লাবণ্য ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, আওয়ামী লীগ নেতা রব, সাজ্জাদ হোসেন সুরুজ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন