শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নৌকায় ভোট দিন, উন্নত জীবন উপহার দেবো-পীরগঞ্জে প্রধানমন্ত্রী

রংপুর থেকে হালিম আনছারী | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৬:৪৮ পিএম

রংপুরের পুত্রবধূ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচন হবে উন্নয়নের নির্বাচন। আমি আর কিছুই চাই না, আপনাদের দোয়া চাই। বাকি জীবনটা দেশের মানুষের সেবা করে যেতে চাই। এ জন্য আওয়ামীলীগ প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। এবারের নির্বাচনেও নৌকার পালে হাওয়া লেগেছে। নৌকার বিজয় হবেই। আপনারা নৌকায় ভোট দিন, আমরা উন্নত জীবন উপহার দেবো।
তিনি আজ বিকেলে রংপুুরের পীরগঞ্জে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন।
স্পীকার ডঃ শিরিন শারমিন চৌধুরীকে নিজের মেয়ে উল্লেখ করে বলেন, আমার মেয়ে শিরিনকে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। আপনারা তাকে দেখে রাখবেন, সহায়তা করবেন। শিরীন নির্বাচিত হলে তাকে আমরা আবারও স্পিকার করতে পারব। জয় এবং পুতুলের মত শিরিনও আমার মেয়ে। আমি পেছন থেকে তাকে সাহায্য করে যাব। জয় এবং পুতুল ইতিমধ্যে তাকে সহায়তা করে যাচ্ছে। শিরীন আগে থেকেই আপনাদের জন্য কাজ করে যাচ্ছে। আপনারা শিরীনকে সবসময় পাশে পাবেন। সে যেভাবে কাজ করছে আমি হলে অতোটা পারতাম না। কারণ আমার সারা দেশ নিয়ে ব্যস্ত থাকতে হয়। আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। তাকে ভোট দেওয়া মানে আমাকে নৌকায় ভোট দেওয়া। পীরগঞ্জে আপনারা আমাকেই ভোট দেবেন। শুধু ব্যালটে থাকবে শিরীন শারমিন চৌধুরীর নাম।
তিনি আরও বলেন, ইতিমধ্যে আমরা পীরগঞ্জের ব্যাপক উন্নয়ন করেছি। আরও উন্নয়নের জন্য আমি একটা মাস্টার প্ল্যান করতে বলেছি।
তিনি আরও বলেন, আমরা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। বিগত বছরে আমরা দেশের যে উন্নয়ন করেছি, তা বিশ্বে রোল মডেল হয়ে আছে। আমরা ক্ষমতায় আসার পর রংপুরের, পীরগঞ্জের যে উন্নয়ন করেছি, তা বিগত আর কোন সরকারের আমলে হয়নি। বিগত দিনে রংপুর শুধু বঞ্চিতই ছিল।
তিনি পীরগঞ্জের উন্নয়নে শিরীন শারমিনকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন, প্রতিটি মানুষের জন্য খাদ্য, চিকিৎসা, শিক্ষা, বাসস্থান, সব ব্যবস্থা আওয়ামী লীগ সরকার করে দিয়েছে। কৃষকদের সার ও বীজের ব্যবস্থা করা হয়েছে। আর এটা হয়েছে একমাত্র আপনারা বার বার নৌকায় ভোট দিয়েছেন সেই কারণে। আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় গেলে একটি জমিও অনাবাদী থাকবেনা। প্রতিটি উপজেলায় ৫’শ ৬০টি আধুনিক মসজিদ করা হবে। তিনি নৌকা মার্কায় ভোট চেয়ে এ অঞ্চলে আরও উন্নয়ন করার প্রতিশ্রুতি দেন।
বিএনপি-জামায়াত জোটের সমালোচনা করে শেখ হাসিনা বলেন, জামায়াত একাত্তরে মুক্তিযুদ্ধ চলাকালে গণহত্যা করেছে। তাদের সঙ্গে জোট করেছে বিএনপি। এই বিএনপি-জামায়াতের লোকেরা মানুষ পুড়িয়ে মেরেছে। যারা মানুষ পুড়িয়ে মারে তারা দানব। ধানের শীষের লোকদের গায়ে মানুষ পোড়ানোর গন্ধ। তাদের ভোট দেবেন না। ধানের শীষ মানেই দুর্নীতি-লুটপাট। বিএনপি নেত্রী খালেদা জিয়া দুর্নীতির দায়ে জেলে, তার ছেলে (তারেক রহমান) পলাতক। তারা দেশবাসীকে কী দেবে?
তিনি বলেন, যেন দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে পারি, সেজন্য নৌকায় ভোট চাই, দোয়া চাই। তারুণ্যের কাছে ভোট চাই, মা-বোনের কাছে ভোট চাই। আপনারা আমাদের ভোট দিন, আমরা উন্নয়ন করবো, উন্নত জীবন দেবো আপনাদের।
তিনি উন্য়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আরও একবার ক্ষমতায় আসার প্রয়োজনীয়তা তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ হবে উন্নয়নের রোল মডেল। উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে তা কেউ রোধ করতে পারবে না। যতই ষড়যন্ত্র করুক না কেন, কেউই এ উন্নয়নের গতি থামাতে পারবে না। তিনি নৌকায় ভোট দিয়ে সকল ষড়যন্ত্রের জবাব দেয়ার জন্য এ অঞ্চলের মানুষের প্রতি উদাত্ত আহ্বান জানান।
এর আগে তিনি রংপুরের তারাগঞ্জ উপজেলায় তারাগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে অপর এক নির্বাচনী জনসভায় বক্তৃতা করেন

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (16)
নাম প্রকাশে অনিচ্ছুক ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩১ এএম says : 1
কাদের উন্নয়ন?
Total Reply(0)
rasel ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩১ এএম says : 0
জনগনকে ভোটটা দিতে দেন, জনগনের ভাগ্য জনগনই গরবে
Total Reply(0)
Zulfiqar Ahmed ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩১ এএম says : 0
আওয়ামী লীগের লোকজন আর পুলিশের ভাগ্য পরিবর্তন হয়- গত এক দশকে ইহাই আমরা দেখেছি।
Total Reply(0)
NAhmed ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩২ এএম says : 0
দেশের মানুষ ২ ভাগে বিভক্ত: গণতন্ত্রের পক্ষের শক্তি ও গণতন্ত্রের বিরোধী শক্তি.যারা নিরপেক্ষ নির্বাচন চায় না তারাই গণতন্ত্র বিরোধী শক্তি তথা অশুভ শক্তি.
Total Reply(0)
তাসলিমা বেগম ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩২ এএম says : 0
ঠিক বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী নৌকায় ভোট দিলে ভাগ্যের পরিবর্তন হয়, তবে সেটা সরকার দলীয় লোকজনের। বাকীরা তো অপাংক্তেয়
Total Reply(0)
Sabir Khan ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩২ এএম says : 0
জী আবশ্যই হয়, ১৬ কোটি মানুষ ১৪ কোটি মোবাইল পায়। বাকি ২ কোটি মোবাইল দেওয়ার জন্যে হলেও আ'লীগকে আরেকবার আসা প্রয়োজন, ওনাদের চাওয়ার আর কিছুই নেই।
Total Reply(0)
MD ASHRAFUL ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩৩ এএম says : 0
ভাগ্য পরিবর্তনের দায়িত্ব নেওয়ার দরকার নেই ।ভাগ্য পরিবর্তনের জন্য আল্লাহ্ তায়লা যথেষ্ট ।আপনে অন্তত ভোট দেয়ার সুযোগ টুকু দিলেই হবে।
Total Reply(0)
নাম প্রকাশে অনিচ্ছুক ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩৩ এএম says : 0
আমিও চাই ভোট দিয়ে আমার ভাগ্যের পরিবর্তন করতে কিন্তু সেই সুযোগ কি আপনি আপনার লোকেরে দিবে???
Total Reply(0)
নাম প্রকাশে অনিচ্ছুক ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩৪ এএম says : 1
নৌকা এনে দিয়েছে স্বাধীনতা,নৌকাই দিবে অর্থনৈতিক মুক্তি।
Total Reply(0)
আমিন মুন্সি ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩৪ এএম says : 0
২০০৮ সালে নৌকায় ভোট দিয়ে ভাগ‍্যের পরিবর্তন হয়েছে কীনা জানিনা তবে তারপর থেকে ভোট প্রদানের ভাগ্য হারিয়েছি, ২০১৪ সালে আমার এলাকায় ভোট হয়নি, মেয়র নির্বাচনে ব‍্যালট পাইনি।
Total Reply(0)
রিপন ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩৪ এএম says : 0
শুধুমাত্র সঠিক ভাবে দিতে পারা মানে মানুষের ভোটের অধিকার নিশ্চিত করা এবং সেই ভোট সঠিক ভাবে গননা করার ব্যবস্থা করুন তাহলেই চলবে। আপনার কাছে আর কিছু চাই না মাননীয় প্রধানমন্ত্রী।
Total Reply(0)
নাম প্রকাশে অনিচ্ছুক ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩৫ এএম says : 0
আওয়ামী ক্ষমতায় আসলে-সালমান এফ রহমানের,আজিজ খানের মতো লোকের ভাগ্য পরিবর্তন হয়।আর আমাদের মতো গরীবের ভাগ্য আমার আল্লাহই যথেষ্ট।
Total Reply(0)
Mr.RupoM. ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩৬ এএম says : 1
দেশের মানুষ অনেক ত্যাগের বিনিময়ে বিএনপি জামাতকে ক্ষমতা থেকে বিতারন করেছিল বলেই আজ দেশের এত উন্নয়ন ও অগ্রগতি হয়েছে। সেটা ধরে রাখতে এবারো আওয়ামীলীগকে ভোট দিয়ে সরকার পরিচালনার সুযোগ দেবে। তাই- বিএনপি জামাত যতই বাধুক জোট কেউ দেবেনা তাদের ভোট। দেশের উন্নয়ন আর অগ্রযাত্রায় ভালর সাথে আলোর পথে নৌকা মার্কায় দিব ভোট।। শেখ হাসিনার সরকার আবারো দরকার।
Total Reply(0)
নাম প্রকাশে অনিচ্ছুক ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩৭ এএম says : 0
উন্নয়নের অপর নাম অগনিত গায়েবী মামলার জয়গান।
Total Reply(0)
MD.ABDUR RAHMAN ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩৭ এএম says : 0
আপনারা যারা নৌকা নৌকা করেন তাদের কাছে প্রশ্ন বঙ্গবন্ধু কি কখনো ভেবেছিলেন তার দল আওয়ামী লীগ দেশে সর্বকালের নিকৃষ্ট, প্রতারণাপূর্ণ, মহাজালিয়াতির নির্বাচন করবে? আওয়ামী লীগ কি জনগণের ভোটাধিকার কেড়ে নেয়ার জন্য গঠন করা হয়েছিল? মহাপ্রতারণা ও জালিয়াতির মাধ্যমে ক্ষমতা ধরে রাখা এই আওয়ামী লীগের কি জনগণের ভোটাধিকার নিশ্চিতের কথা বলার অধিকার আছে? দেশে উন্নয়নের নামে যে লুটপাট হয়েছে তার দায়ভার আওয়ামী লীগ কি করে এড়াবে? হাজার হাজার কোটি টাকা লুট করে আওয়ামী লীগাররা কানাডায় বেগমপাড়া গড়ে তুলেছে। এরা কি এ দেশের কথা ভাববে? দেশে বিদ্যুৎখাতে লুটপাট চালানো এবং কয়েকগুণ দামে সরকারের কাছে বিদ্যুৎ বিক্রি করা 'সামিট গ্রুপ' এর মালিক আজিজ খান এখন কোন দেশের শীর্ষ ধনী? রাজপথে লগি বৈঠা দিয়ে পিটিয়ে মানুষ মেরে, লাশের ওপর দাঁড়িয়ে নৃত্য করেছিল কারা? রাস্তায় বিশ্বজিৎকে কুপিয়ে হত্যার মতো এমন নির্মম দৃশ্য কি আর কখনো এ দেশে ঘটেছে? দেশের বৌদ্ধ সম্প্রদায়ের ওপর বা তাদের স্থাপনার ওপর কি এই সরকারের আগে আর কখনো হামলা হয়েছে? দেশের শেয়ারবাজার থেকে কয়েক হাজার কোটি টাকা লুট করা ব্যক্তিটি এখন কোন দলের প্রার্থী? এই প্রশ্নগুলোর জবাব দিন তারপর 'নৌকা নৌকা' করেন, আর যদি আপনাদের বিবেক থাকে, তাহলে জনগণের কাছে যান, তাদের কাছে মাফ চান, আর বলেন, ভাই আর নয় নৌকা।
Total Reply(0)
MIZANUR PATWARY ২৪ ডিসেম্বর, ২০১৮, ১০:৩৫ এএম says : 0
Thousands of opposition jailed, killed. Opposition can't get out of the house for election campaign. We saw all these developments. What else we will get?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন