রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভোট পাবে না জেনেই বিএনপি সহিংসতা করছে: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৫:৪৫ পিএম

ভোট পাবে না জেনেই সহিংস পরিস্থিতি তৈরি করছে বিএনপি বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি নির্বাচন কমিশনের সঙ্গে ড. কামাল হোসেনের খারাপ আচরণের জন্য নিন্দা জানান।

বুধবার বিকালে রাজধানীর ধানমণ্ডিতে তার বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁদপুর, কুষ্টিয়া ও নওগাঁয় নির্বাচনী জনসভায় বক্তব্য দেয়ার সময় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় প্রথমে তিনি কুষ্টিয়া জনসভায় কথা বলেন। কুষ্টিয়ার দলীয় প্রার্থীদের তিনি পরিচয় করিয়ে দেন।

ড. কামাল হোসেনকে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, এত বড় মাপের মানুষ, এত বড় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একজন মানুষ, তার মুখে এ রকম নোংরা ভাষা মানায় না।

তিনি বলেন, আপনারা এ রকম সন্ত্রাসী আচরণ বন্ধ করুন। মস্তানি ও সন্ত্রাসী আচরণ দেশের মানুষ পছন্দ করে না।

প্রধানমন্ত্রী বলেন, সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে নৌকাকে কেউ হারাতে পারবে না। আমরা ১০ বছরে মানুষের জন্য কাজ করেছি। দেশের মানুষ উন্নয়ন পেয়েছে। প্রতিটি শ্রেণি-পেশার মানুষ ভালো আছে। আমরা জঙ্গিবাদ, সন্ত্রাস প্রায় নির্মূল করেছি। আগামীতে ক্ষমতায় আসতে পারলে দেশকে মাদক মুক্ত করব।

তিনি বলেন, আমরা গত ১০ বছরে দারিদ্র্যের হার কমিয়ে এনেছি। দেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে। এক কথায় বলব দেশের মানুষ ভালো আছে। আগামীতে আরও ভালো থাকতে এবং সমৃদ্ধ দেশ গড়তে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Nannu chowhan ২৬ ডিসেম্বর, ২০১৮, ৬:১১ পিএম says : 3
Shoshto nirbachon dia dekhten jonogon kake Chai....
Total Reply(0)
Mohammed Shah Alam Khan ২৬ ডিসেম্বর, ২০১৮, ১০:৫৪ পিএম says : 0
প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখানে তার দশ বছরে দেশের জন্যে যেসব কাজ করেছেন সেই সম্পর্কে বক্তব্য দিয়েছেন। এখন আমাদের উচিৎ ওনার এসব ভাল কাজের মজুরী দেয়া। আমারা ওনাকে ভোট দিয়ে আমাদের নেতা বানিয়ে দেশে ও সারা বিশ্বে ওনাকে সম্মানিত করে তুলছি। তার বিনিময়ে আমরা ওনার কাছ থেকে দেশের ও দশের মঙ্গল কামনা করি এটাই আমাদের চাওয়া। তিনি যেহেতু এতদিন আমাদের জন্যে করে এসেছেন সেই হিসাবে এবারো আমাদের উচিৎ হবে ওনাকেই আমাদের নেতা নির্বাচন করা এবং দেশ শাসন করার সুযোগ দিয়ে আমদের মঙ্গল করারও সুযোগ দেয়া। যদি তিনি এবারো নির্বাচিত হয়ে চিরাচরিত ভাবে আমাদের জন্যে করতে পারেন তাহলে সামনেও তিনি তার প্রাপ্য সম্মান আমাদের কাছ থেকে পাবেন এটাই আমাদের আশা থাকবে। আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন