শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচন ছাড়া আওয়ামী লীগ একবারও ক্ষমতায় আসেনি -ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ২:৩০ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘চক্রান্তের চোরাবালি বা নির্বাচন ছাড়া আওয়ামী লীগ একবারও ক্ষমতায় আসেনি। উন্নয়ন ও নৌকার জোয়ারে সারা বাংলাদেশে একাকার হয়ে গেছে। পৃথিবীর ৩ জন সৎ ব্যাক্তির মধ্যে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন।’ 

আজ বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এ এইচ সি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ২০১৮ সালের আমাদের বিজয়ের ৪৭ বছর পর আর একটি বিজয় সূচিত হতে যাচ্ছে। আগামী ৩০ ডিসেম্বর আমাদের মুক্তির সংগ্রামের কান্ডারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকল সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে বিজয় অর্জন করবো।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ঐক্যফন্ট ঠান্ডা মাথায় নানা উস্কানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে। আপনার কারো উষ্কানিমূলক ও অপপ্রচারের ফাঁদে পা দিবেন না। ভোট কেন্দ্রে সাম্প্রদায়িক অপশক্তি আঘাত করতে পারে। তাই ভোটের শুরু থেকে শেষ পর্যন্ত আপনারা ভোট কেন্দ্র পাহারা দিবেন, যেন কোন অপশক্তি তাদের প্রভাব বিস্তার করতে না পারে। সবাই সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন পরিচালনায় আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করবেন।

ওবায়দুল কাদের আরো বলেন, নারী জাতিকে শেখ হাসিনা সম্মান দিয়েছে। আওয়ামী লীগের পক্ষে আজ মহিলাদের ঢল নেমেছে, ডিজিটাল বাংলাদেশে তরুনদের ঢল নেমেছে। নারী ও তরুনরাই হবে আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার।

নির্বাচনী প্রচারণায় মন্ত্রীর সাথে ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Nannu chowhan ২৭ ডিসেম্বর, ২০১৮, ৩:০৪ পিএম says : 0
Shotto kotha bolesen,tobe eaitao shotto apnara jotobaroi khomotai eshesen vote jaliati othoba karchupir maddhome.....
Total Reply(0)
M N Ahmed ২৭ ডিসেম্বর, ২০১৮, ৩:১৯ পিএম says : 0
In fact, he wanted to tell the truth to the nation that Awami League had never come to the power by winning a fair election. Yes, they always used the back door because they know that they can never win a free and fair election.
Total Reply(0)
anik ২৭ ডিসেম্বর, ২০১৮, ৪:১১ পিএম says : 0
বাংলার মানুষ আপনাদের নির্বাচনের ধরন তো দেখতে পাচ্ছে। কি ভাবে নির্বাচিত হয়ে আসছেন।
Total Reply(0)
রুবেল ২৭ ডিসেম্বর, ২০১৮, ৪:১৫ পিএম says : 0
এদের লজ্জা একটুখানি কম। রাব্বানা লা তাঝআ`লনা ফিতনাতাল লিল ক্বাওমিয যা-লিমিন। ওয়া নাঝঝিনা বিরাহমাতিকা মিনাল ক্বাওমিল কাফিরিন।)
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন