রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রওশন এরশাদকে জেতাতে একাট্টা ময়মনসিংহ আ.লীগ

মো. শামসুল আলম খান : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:৪৪ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদাপূর্ণ ও গুরুত্বপূর্ণ ময়মনসিংহ-৪ (সদর) আসনে মহাজোটের প্রার্থী ও জাতীয় পার্টির জ্যেষ্ঠ কো চেয়ারম্যান বেগম রওশন এরশাদকে বিজয়ী করতে একাট্টা হয়ে মাঠ দখলে নিয়েছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। ক্ষমতাসীন দলটির নেতা-কর্মীদের ‘টিম ওয়ার্ক’ বদলে দিচ্ছে ভোটের আবহ। ফলে খোশ মেজাজেই রয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ।
জানা যায়, দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে আসন ভাগাভাগিতে ময়মনসিংহ-৪ (সদর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন বেগম রওশন এরশাদ। প্রায় তিন দশকের প্রাণের দাবি ময়মনসিংহ বিভাগ, ময়মনসিংহ সিটি করপোরেশন, ময়মনসিংহ শিক্ষা বোর্ডসহ জনগুরুত্বপূর্ণ দাবিগুলো তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আদায় করতে সক্ষম হওয়ায় তাকে নিয়ে ভোটারদের ভাবনাও ইতিবাচক। এমন প্রেক্ষাপটে আসন্ন সংসদ নির্বাচনেও সদর আসনের প্রার্থী হিসেবে বহাল থাকেন রওশন এরশাদ।
আরো জানা গেছে, মহাজোটের মনোনয়ন পাওয়ার পর গত ১০ ডিসেম্বর ময়মনসিংহে এসেই প্রথমে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেন রওশন এরশাদ। নির্বাচনে তাকে বিজয়ী করতে একযোগে কাজ করতে তিনি জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।
সূত্র মতে, সদরে মহাজোট প্রার্থী রওশন এরশাদের মনোনয়নপত্র দাখিলে নেতৃত্ব থেকে শুরু করে সবার আগে প্রচারণা শুরু করেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিটি করপোরেশনের প্রথম প্রশাসক মো. ইকরামুল হক টিটু। তার সঙ্গে সক্রিয় প্রচারণায় যুক্ত হন জেলা ও মহানগর যুবলীগ, মহানগর শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
ময়মনসিংহ মহানগর যুবলীগের নেতা-কর্মীরা জানান, ময়মনসিংহ মহানগরীর বিভিন্ন প্রান্তে কমপক্ষে ১৫টি পথসভা করেছেন মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের নেতৃত্বে নেতা-কর্মীরা।
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির হিমেল জানান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের বর্ষীয়াণ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সহ-সভাপতি আমিনুল হক শামীম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল সদর আসনে রওশন এরশাদের জন্য মাঠে-ময়দানে ভোট চাইছেন।
ভোট বিশ্লেষকরা মনে করছেন, এই আসনে আরো একাধিক প্রার্থী মাঠে থাকলেও আগামী ৩০ ডিসেম্বর ব্যালটের লড়াই হবে মূলত লাঙ্গল ও ধানের শীষ প্রতীকের মধ্যে। এই আসনে ধানের শীষ প্রতীক নিয়ে লড়ছেন নব্বই দশকের লড়াকু ছাত্র নেতা ও রাজনৈতিক পরিবারের সন্তান আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ। বিএনপি নেতা-কর্মীরাও তার পক্ষে মরিয়া হয়ে কাজ করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammed Kowaj Ali khan ২৮ ডিসেম্বর, ২০১৮, ৫:৪২ এএম says : 0
যেমন candidate তেমন suporter আমরা উনাকে আর আমাদের সংসদে দেখতে চাই না। Please. INSALLAH. ********
Total Reply(0)
Md Fazlul Hoque ২৮ ডিসেম্বর, ২০১৮, ৯:১৯ এএম says : 0
বেগম রওশন এরশাদ ময়মনসিংহের গর্ব। তিনি প্রধানমন্ত্রীর কাছ থেকে শুধু আমাদের ময়মনসিংহের জন্য উন্নয়ন দাবিই ছিনিয়ে আনেননি। সারা বাংলাদেশটাকে শান্তি দিয়েছেন বিরোধীদলীও নেতা হয়ে। পুরো বাংলাদেশটাকে উন্নত করতে সহায়তা করেছেন। ময়মনসিংহে বেগম রওশন এরশাদের বিজয় হবেই ইনশা আল্লাহ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন