শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভোট দিন নিরাপত্তার দায়িত্ব আমাদের

ঠাকুরগাঁওয়ে র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ

ঠাকুরগাঁও সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, আগামী নির্বাচনে ভোট দিতে যাবেন নিরাপত্তার দায়িত্ব আমাদের। আমরা সকলের পাশে আছি থাকবো। আমরা এসেছি নিরীহ মানুষের যদি কেউ ক্ষতি করতে চায় তাদের পাশে দাড়াতে। আমরা যেখানেই থাকি না কেন তাদের সাথে আমরা আছি। আর ঐক্যবদ্ধভাবে তাদের সহযোগীতা করবো। গতকাল শুক্রবার দুপুরে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সিংঙ্গীয়া গ্রামে সম্পিতী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি সংখ্যালঘু ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা নির্ভয়ে ভোট দিতে যাবেন, পুরো বাংলাদেশ আছে আপনাদের সাথে। তিনি উপস্থিতদের করতালির মধ্যে জোর দিয়ে বলেন, উই শ্যাল ওভারকাম।
বেনজির আহমেদ আরো বলেন, পাকিস্তান আমলে অনেক বোদ্ধা বলতো বাংলাদেশ স্বাধীন হলে না খেয়ে মরবে সাড়ে সাত কোটি মানুষ। আজ বাংলাদেশে ১৮ কোটি মানুষ অথচ তারা নিজ দেশের ফসল দিয়েই খাদ্যে উদ্বৃত্ত। আজ দেশ পাকিস্তানের চেয়েও রপ্তানী বাণিজ্যে এগিয়ে। পাকিস্তান রপ্তানী করে ১৮ বিলিয়ন ডলার সেখানে বাংলাদেশ রপ্তানী করে ৩৮ বিলিয়ন ডলার। সব বোদ্ধাদের যুক্তি পরিসংখ্যান মিথ্যা করে বাংলাদেশ আজ এগিয়ে গেছে, আমরা অসম্ভবকে সম্ভব করেছি।
র‌্যাব-১৩ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হকের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, পুলিশের রংপুর ডিআইজি দেবদাস ভাট্টাচার্য, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান, ৫০ বিজিবি অধিনায়ক লে. কর্নেল তুহীন মোহাম্মদ মাসুদ, র‌্যাব দিনাজপুর ক্যাম্প অধিনায়ক মেজর সোহেল রানা প্রিন্স ও র‌্যাব-১৩ উপ-অধিনায়ক মেজর আরমিন রাব্বী, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।
সমাবেশ শেষে র‌্যাব মহাপরিচালক স্থানীয় সংখ্যালঘুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন, সভা শেষে তিনি হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন