শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নৌকার হ্যাটিক বিজয় উন্নয়ন আরও এগিয়ে যাবে

ভোট প্রদান শেষে চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নিশ্চিত হ্যাট্রিক বিজয়ের পথে নৌকা। এ বিজয় চলমান উন্নয়ন প্রক্রিয়াকে আরও এগিয়ে নিয়ে যাবে। গতকাল (রোববার) নগরীর মিউনিসিপ্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেয়ার পর তিনি এ অভিমত ব্যক্ত করেন। ভোটদানের পর তিনি কদম মোবারক, জামাল খান, ফিরিঙ্গি বাজার, পাঠানটুলি, লালখান বাজারসহ নগরীর ৫০টি ভোটকেন্দ্র পরিদর্শন করেন। বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শনকালে ভোট কেন্দ্রে নারী-পুরুষ সারিবদ্ধভাবে সুশৃঙ্খল পরিবেশে ভোট প্রদান করতে দেখে সন্তোষ প্রকাশ করেন। একই সঙ্গে তিনি ভোটারকে প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় বিএফইউজে সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও হাজী মোহাম্মদ বেলাল উপস্থিত ছিলেন।
সিটি মেয়র বলেন, সব দলের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জনগণও শান্তিপূর্ণ পরিবেশে স্বতস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। আ জ ম নাছির উদ্দীন বলেন, বিগত ১০ বছরে সারাদেশের সঙ্গে চট্টগ্রামেও ব্যাপক উন্নয়ন হয়েছে। চট্টগ্রামকে সত্যিকারের বাণিজ্যিক রাজধানী হিসেবে গড়ে তুলতে আরোও উন্নয়ন পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। চট্টগ্রামের এ উন্নয়ন অব্যাহত রাখতে এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়তে জনগণ আবারো নৌকার প্রার্থীকেই রায় দিয়ে সংসদে পাঠাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
আবু আব্দুল্লাহ ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৬ এএম says : 0
কিসের বিজয় বিজয় কাকে বলে
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ৩১ ডিসেম্বর, ২০১৮, ১:২১ এএম says : 0
এই চুরিতে ধরা খাইছে এখন পালাবি কোথায়?
Total Reply(0)
mahabub ৩১ ডিসেম্বর, ২০১৮, ৭:৫৬ এএম says : 0
বিএনপি নামক আজব মানবেরা অাওয়ামী লীগ এর জয় দেখে এখন মাথা খারাপ যেন না হয়।বিজয় কাকে বলে ৫ বছর হজম করুন।ভাড়াটিয়া নেতা দিয়ে নিবা'চন হয় না এটাশিখে নিন।
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ৩১ ডিসেম্বর, ২০১৮, ৮:১৮ এএম says : 0
চুরিতে তুমাদের শরবনাশ হইয়া গেলো।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন