শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগের ফরম বিক্রি শুরু আজ

কিশোরগঞ্জ-১ উপ-নির্বাচন, ডিএনসিসি পৌরসভা ও ইউপি নির্বাচন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদের কিশোরগঞ্জ-১ আসনের উপ-নির্বাচন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, ৩টি পৌরসভা ও ৩০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি শুরু হচ্ছে আজ।
গতকাল দলের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ ২৩, ২৪ ও ২৫ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ এবং ২৫ জানুয়ারি বিকাল ৫টার মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দিতে হবে।
এছাড়া আরো জানানো হয়, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-এর ওয়ার্ড কাউন্সিলার নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের একটি প্যানেল তৈরির জন্য ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্যদের নিয়ে সভা করবে। সভায় আলাপ-আলোচনার মাধ্যমে কমপক্ষে ৩ জনের একটি প্যানেল সুপারিশ করবে।
প্যানেলটি মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে প্রার্থীদের যোগ্যতা, নেতৃত্বের গুণাবলি ও জনপ্রিয়তা ইত্যাদি বিষয় উল্লেখ করে কমপক্ষে ৩জনের সুপারিশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আগামী ২৫ জানুয়ারির মধ্যে প্রেরণ করতে হবে। সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলার নির্বাচনে উল্লিখিত নিয়মাবলি প্রযোজ্য হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন