শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

পাবনায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ওয়ালী উল্লাহ (৩২) একজন মাদক ব্যবসায়ী, ডাকাত দলের সর্দার। সে পাবনা বেড়া পৌর এলাকার সানিলা এলাকার আকবর আলী মাস্টারের পুত্র।
বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ জানান, গত বুধবার অভিযান চালিয়ে ওয়ালী উল্লাহকে গ্রেফতার করা হয়। ওইদিন রাত ৩টার দিকে তার দেওয়া তথ্য অনুসারে পুলিশ তাকে নিয়ে বেড়া জোরদা এলাকায় অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে, পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশের গুলির কাছে মাদক ব্যবসায়ীরা টিকতে না পেরে পিছু হটে। এ সময় পালানোর চেষ্টাকালে ওয়ালী উল্লাহ গুলিবিদ্ধ হয়।
গোলাগুলির সময় পুলিশের উপ-পরিদর্শক শামসুল ইসলাম ও ৩ জন কনস্টেবল আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত ওয়ালি উল্লাহকে উদ্ধার করে চিকিৎসার জন্য বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভোর ৫টার দিকে সে মারা যায়। গোলাগুলির স্থান থেকে একটি পিস্তল, একটি শার্টার গান, দুইটি ম্যাগাজিন, ৬টি গুলি এবং ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তির বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর, সিরাজগঞ্জ সদর থানায় ৮টি ডাকাতি ও মাদকের মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন