শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ফরিদপুর জেলার নাছিরাবাদের বালিয়াহাটিতে মিডল্যান্ড ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সেন্টার উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ৫:৩৬ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড গ্রামীণ জনপদে আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিতে ফরিদপুর জেলার, ভাঙ্গা থানার নাছিরাবাদ ইউনিয়নের বালিয়াহাটি বাজারে ব্যাংকের আরো একটি এজেন্ট ব্যাংকিং সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করে।

সোমবার (৬ নভেম্বর) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান, পরিচালোনা পরিষদের পরিচালক কাজী ওমর জাফর ও আনুষকা মেহেরীন জাফর এর উপস্থিতিতে ব্যাংকের বালিয়াহাটি বাজার এজেন্ট ব্যাংকিং সেন্টারের এজেন্ট মেসার্স মাহি এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর আতিয়ার হোসেন ও এলাকার অন্যান্য ব্যক্তিবর্গকে নিয়ে আনুষ্ঠানিক ভাবে এজেন্ট ব্যাংকিং সেন্টারের শুভ উদ্বোধন করেন। মিডল্যান্ড ব্যাংক তৃনমূল পর্যায়ে তার ব্যাংকিং সেবা প্রদানের জন্য স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স মাহি এন্টারপ্রাইজ -কে ব্যাংকের এজেন্ট হিসেবে নিযুক্ত করে।

অনুষ্ঠানে ব্যাংকের সম্মাানিত গ্রাহক, শুভনুধ্যায়ী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশনস এবং এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান মো. রিদওয়ানুল হক, পাঁচ্চর শাখার ম্যানেজার মো. আরিফুজ্জামান ও মালিগ্রাম শাখার ম্যানেজার আবুল কালাম সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা। অনুষ্ঠানের শুরুতে মিডল্যান্ড ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেন্টারের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যানের জন্য মহান আল্লাহতালার নিকট দোয়া করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন