শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফুলপুরে ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

ছিনতাই ও চাঁদা দাবির অভিযোগে মামলা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ফুলপুর উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আবু ছাইদ সরকারের উপর হামলা ও চাঁদা দাবির অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। এসময় তার কাছ থেকে প্রায় লক্ষাধিক টাকা নিয়ে যায় হামলাকারীরা। গত ২০ জানুয়ারি সন্ধ্যায় ফুলপুর উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে গত বৃহস্পতিবার ফুলপুর থানায় ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে মামলা করেন এ চেয়ারম্যান।
উক্ত চেয়ারম্যান গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জয়ী হন। হামলাকারীরা সরকার দলীয় রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।
ফুলপুর থানার মামলা সূত্রে জানা যায়, হামলাকারী কয়েকজন যুবক আবু ছাইদ সরকারসহ কয়েকজন চেয়ারম্যানের নিকট চাঁদা দাবি ও তাদেরকে হুমকি দিয়ে আসছিল। বিষয়টি নিয়ে গত ১৬ জানুয়ারি আবু ছাইদ সরকার লিখিত অভিযোগ দেন। অভিযোগের কথা টের পেয়ে তারা আরও ক্ষিপ্ত হয়ে যায়। গত ২০ জানুয়ারি সন্ধ্যায় রহিমগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আবু ছাইদ সরকার ইউএনও’র সাথে দেখা করতে মোটরসাইকেল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে প্রবেশ করলে ২০/২২ জন যুবক তার গতিরোধ করে হামলা চালায় এবং তার কাছে চাঁদা দাবি করে। তখন তার কাছ থেকে নিজ ফিসারির খাদ্যক্রয়ের লক্ষাধিক টাকা নিয়ে যায় হামলাকারীরা।
চেয়ারম্যান আবু ছাইদ সরকার বাদী হয়ে ফারুক, মাসুদ, আজিজুল মড়ল, আজাহার, শোয়েব, শান্ত, আক্তার মাসুদ, এমদাদ, তমিজ খাঁ, শান্ত, সারোয়ারের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১২জনকে আসামি করে ফুলপুর থানায় মামলা দায়ের করেন।
এ ব্যপারে চেয়ারম্যান আবু ছাইদ সরকার বলেন, আমি এ ঘটনার বিচার চাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন