ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বাবার অনুমতি নিয়ে পর্ন জগতে মেয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৮:১০ পিএম

বাবা বিশ্ব মাতিয়েছে নিজের সিনেমা দিয়ে। ‘ইটি’, ‘জুরাসিক পার্ক’, ‘জস’-এর মতো ছবি রয়েছে তার ঝুলিতে। সেই স্টিভেন স্পিলবার্গের মেয়ে কিনা পর্নোগ্রাফিতে অভিনয় করবেন! কিন্তু মেয়ে মিকাইলা যে এমনই সিদ্ধান্ত নিয়েছেন। তবে বাবার তাতে আপত্তি নেই। উল্টো মেয়ের এই সিদ্ধান্তে পাশে থাকার কথা জানিয়েছেন বাবা।

১৯৯৬ সালে মিকাইলাকে দত্তক নেন স্টিভেন স্পিলবার্গ ও তার মেয়ে কেট ক্যাপস। সেই মেয়ের বয়স এখন ২৩। স্বাভাবিকভাবেই ক্যারিয়ার শুরু করার কথা ভাবছেন তিনি। তবে স্পিলবার্গের মেয়ে যখন, তখন তিনিও যে ডিরেক্টরস হ্যাট মাথায় দিয়ে ‘অ্যাকশন-কাট’-এর কাজ করবেন, সেটাই ভেবেছিল ভক্তরা। কিন্তু না। সেই পথে হাঁটলেন না মিকাইলা। ফিল্মের দুনিয়াতেই তিনি এলেন। কিন্তু পর্নফিল্ম।

তিনি বলেছেন, ‘আমি বরাবরই কামুক প্রকৃতির মানুষ। এই নিয়ে আগেও আমাকে সমস্যায় পড়তে হয়েছে। অন্যকিছু নয়, এখানকার মানুষ এর সঙ্গে কমফর্টেবল নয়। আমি এমন একটা কাজ করতে চাই, যা অন্যদের সন্তুষ্ট করে।’

কিন্তু এমন একটি পেশায় আসা তো সহজ কথা নয়। বাবা-মাকে বলতেও তো অনেক সাহস লাগে? অস্বীকার করেননি মিকাইলা। তবে কথাটি বলার পর তাদের থেকে যা প্রতিক্রিয়া পেয়েছেন, তাতে তিনি অভিভূত। স্টিভেন স্পিলবার্গ মেয়েকে বকাঝকা করা তো দূরের কথা, উল্টো প্রশংসাই করেছেন।

জানিয়েছেন, মেয়ের সিদ্ধান্তে তিনি পাশে আছেন। হোক না মেয়ে পর্নস্টার, তাতে কী? অনেকেই তো পর্নস্টার হিসেবে ক্যারিয়ারে সফল। মিকাইলাও যদি তাই হয়, তাতে তো আপত্তি নেই!

এর আগে মিকাইলা পর্নহাবে ‘সুগার স্টার’ নামে একটি ভিডিও পোস্ট করেছিলেন। কিন্তু পরে সেটি নামিয়ে নেন। কারণ আগে তিনি টেনেসি সেক্সুয়াল ওরিয়েন্টেড বিসনেস লাইসেন্স বোর্ড থেকে লাইসেন্স পেতে চান। তারপরই তিনি পাকাপাকিভাবে এই পেশায় চলে আসবেন বলে ভেবেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
jack ali ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৯:১৩ পিএম says : 0
Dirty minded people...
Total Reply(0)
Semul ২ মার্চ, ২০২০, ১০:২১ এএম says : 0
............ family
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন