সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইসলামের সুশীতল ছায়াতলে অস্ট্রিয়ার রেসলিং তারকা উইলহেম ওট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৮:৫৫ পিএম

বিভিন্ন ধর্ম থেকে ধর্মান্তর হয়ে ইসলাম গ্রহণ করেছেন এমন ক্রীড়াবিদের সংখ্যা নেহাত কম নয়। এবার সে তালিকায় যুক্ত হলো নতুন আরও একটি নাম। ইসলাম ধর্মকে পৃথিবীর সবচেয়ে শান্তির ধর্ম মেনে তা গ্রহণ করলেন অস্ট্রিয়ার রেসলিং তারকা উইলহেম ওট।

ইসলাম ধর্ম গ্রহণের পর ১৬ এপ্রিল (বৃহস্পতিবার) নিজের ইনস্ট্রাগ্রাম আইডিতে এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। ভিডিওতে তাকে কালিমা শাহাদাত উচ্চারণ করতে শোনা যায়।

ইসলামের সুবাতাস তিনি পেয়েছিলেন অনেক আগেই। তবে সময়ের অভাবে ইসলাম নিয়ে পড়াশোনার সুযোগ হয়ে ওঠেনি তার। এদিকে করোনাভাইরাসের কারণে অবসর সময় পাওয়ায় ইসলাম নিয়ে পড়াশোনা শুরু করেন তিনি। এরপরই ইসলাম গ্রহণের সিদ্ধান্ত নেন তিনি। তিনি জানান, কঠিন সময়ে ইসলাম তাকে শক্তি যোগায়।

উইলহেম ওট বলেন, আমি দীর্ঘদিন ইসলাম নিয়ে ভাবছিলাম কিন্তু সময় বের করে পড়াশোনা করতে পারছিলাম না। তবে করোনার সঙ্কট আমায় সে সময় বের করে দিয়েছে। আমি নিজেকে রাজনৈতিক মনোভাবাপন্ন হিসেবে গড়ে তুলতে চাই। তবে যখন আমি খুব কঠিন সময় অতিবাহিত করি, তখন ইসলাম আমাকে শক্তি যোগায়।

তিনি আরও বলেন, এখন আমার যথেষ্ট বিশ্বাস আছে যে, আমি সত্যিকারের বিধাতাকে চিনতে পারি। আমি শাহাদা উচ্চারণ করতে পারি আর গর্ব করে বলতে পারি আমি একজন মুসলিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন