ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

খেলাধুলা

এবার বাড়ি ভাড়া মওকুফ রুবেলের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনাভাইরাসের কারণে দেশের মানুষ যখন অনিশ্চয়তা, দুশ্চিন্তা আর উদ্বেগের মধ্য দিয়ে সময় পার করছেন, তখন নিজ নিজ জায়গা থেকে সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসছেন ক্রিকেটাররা। পেসার রুবেল হোসেন তার বাড়িতে অবস্থিত ভাড়াটিয়াদের বাড়ি ভাড়া মওকুফ করেছেন। এছাড়া নিয়মিত সরবরাহ করে যাচ্ছেন খাদ্য সহায়তা।

করোনায় সৃষ্ট সংকটপূর্ণ সময়ে বেশিরভাগ মানুষের আয়-রোজগারে ভাটা পড়েছে। খেয়ে-পরে থাকাও যেন কঠিন হয়ে দাঁড়িয়েছে। এই পরিস্থিতি বিবেচনা করে রুবেল বাগেরহাটে তার গ্রামের বাড়ির ভাড়াটিয়াদের কাছ থেকে মার্চ মাসের বাড়ি ভাড়া নেননি।

শুধু মার্চ মাসই নয়, রুবেল সিদ্ধান্ত নিয়েছেন- যতদিন পর্যন্ত পরিস্থিতি ঠিক না হবে ততদিন তিনি তার ১৬ ভাড়াটিয়ার কারও কাছ থেকেই মাসিক ভাড়া নেবেন না। এদিকে রুবেলের ত্রাণ সহায়তা কার্যক্রম চলছেই। নিজ এলাকায় তিনি নিয়মিত অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন, তাদের কাছে পৌঁছে দিচ্ছেন খাদ্য সহায়তা। কখনো রুবেল, আবার কখনো তার বাবা ও ভাই এই মহৎ উদ্যোগে সশরীরে যুক্ত হচ্ছেন। বাগেরহাটে মত ৪৫০টি পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে রুবেলের নিজস্ব অর্থায়নে। ভবিষ্যতেও এমন কার্যক্রম অব্যাহত রাখার প্রত্যাশা এই তারকা পেসারের। রুবেল বলেন, ‘আলহামদুলিল্লাহ, নিজ বাড়ি ভাড়া মওকুফসহ বাগেরহাটে আমার নিজ এলাকার ৪৫০টি পরিবারকে খাবার প্রদান করলাম। ইনশাআল্লাহ এটা চলমান থাকবে। তাই আসুন আমরা যে যেভাবে পারি এগিয়ে আসি। মানুষ মানুষের জন্য। শুধু খেটে খাওয়া মানুষদেরই নয়, রুবেল খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন নিজের ভাড়াটিয়াদের কাছেও। রুবেলকে পাশে পেয়ে দুঃসময়েও কিছুটা স্বস্তিতে আছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Rofiqul islam ২৪ এপ্রিল, ২০২০, ৬:২৯ এএম says : 0
ক্রিকেটার রুবেল হোসেন দিরঘোজীবি হোক সব সময় নামাজ পড়ে দোয়া করি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন