বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

টি-২০ বিশ্বকাপ নিউজিল্যান্ডে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ১০:৪৪ এএম

নিউজিল্যান্ড সরকার সেই দেশকে করোনা মুক্ত ঘোষণা করেছে। তাই টি-২০ বিশ্বকাপ নিউজিল্যান্ডেও আয়োজন করা যেতে পারে।
আগের খবরে জানা যায়, করোনাভাইরাসের কারণে টি-২০ বিশ্বকাপ বিশ্বকাপ নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। খোদ ক্রিকেট অস্ট্রেলিয়া বলছে, এবছর বিশ্বকাপ আয়োজন কার্যত অসম্ভব। চেয়ারম্যান আর্ল এডিংসের এই ঘোষণার পরেই নড়েচড়ে বসেছে নিউজিল্যান্ড। অস্ট্রেলিয়ার পরিবর্তে টি-২০ বিশ্বকাপের আয়োজক হতে তৈরি বলে জানিয়েছেন নিউজিল্যান্ডের ক্রীড়ামন্ত্রী গ্র্যান্ট রবার্টসন।

অস্ট্রেলিয়ায় এখনও করোনা নিয়ন্ত্রণে আসেনি। করোনা উদ্বেগের মাঝেই টি-২০ বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত ঝুলিয়ে রেখেছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি। আগামী মাসে আইসিসির বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত হতে পারে। করোনা পরিস্থিতিতে ১৬ দলকে নিয়ে অস্ট্রেলিয়ায় এই টুর্নামেন্ট আয়োজন করা যে কার্যত অবাস্তব তা স্বীকার করে নিচ্ছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ারম্যান।

নিউজিল্যান্ড সরকার সেই দেশকে করোনা মুক্ত ঘোষণা করেছে। তাই টি-২০ বিশ্বকাপ নিউজিল্যান্ডেও আয়োজন করা যেতে পারে। এ প্রসঙ্গে নিউজিল্যান্ডের ক্রীড়ামন্ত্রী রবার্টসন জানান, ‘‌সিদ্ধান্ত নেবে আইসিসি। বছরের শুরুতে অস্ট্রেলিয়ায় মেয়েদের টি২০ বিশ্বকাপ দারুণভাবে আয়োজন করা হয়েছে। আমার ধারণা পরিকল্পনা অনুযায়ী ছেলেদের টি২০ বিশ্বকাপও ঠিকঠাক হবে। তবে আমরা এখন আগামী বছর মেয়েদের ওয়ান ডে বিশ্বকাপ আয়োজন নিয়ে ব্যস্ত।’‌

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
হাবিব ১৮ জুন, ২০২০, ১০:৫৭ এএম says : 0
কাপ ওদের হাতেই থাকবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন