ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অসুখী মানুষদের মতো ব্যবহার করো না: তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১১:২৫ এএম

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ক্যারিয়ারে এখন তিনি বেশ সফল। একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে দর্শক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বিভিন্ন সময়ে ইন্ডাস্ট্রির নানা অসংগতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত শেয়ার করেন 'পিঙ্ক' খ্যাত এই চিত্রতারকা।

সম্প্রতি স্বজনপ্রীতি নিয়ে সরব হয়েছিলেন তাপসী পান্নু। তিনি বলেন, বহিরাগতরা বরবারই উপেক্ষিত। শুধুমাত্র সেকারনেই তার হাত থেকে বেশকিছু সিনেমা হাতছাড়া হয়ে গিয়েছিল।

অভিনেত্রীর এমন মন্তব্য প্রকাশ্যে আসতেই তাকে কটাক্ষ করতে ভোলেননি বলিউড কুইন কঙ্গনা রানাউত। তিনি বলেন, 'আমি যে গাছ লাগিয়েছিলাম, সেই গাছেরই ফল খাচ্ছ তুমি তাপসী। তোমার লজ্জাবোধ থাকা উচিত।' কঙ্গনার দাবি, তাপসী তার বিরুদ্ধে দলবাজি শুরু করেছেন। এমনকি মুভি মাফিয়াদের 'গুড বুকে' থেকে ভালো সিনেমা হাতিয়ে নিচ্ছে তিনি।

শুরু থেকে মুখে কুলুপ এঁটে থাকলেও, এদিন কারও না উল্লেখ না করেই ক্ষোভ উগরে দিয়েছেন তাপসী। নিজের টুইটারে লিখেছেন, 'অসুখী মানুষদের মতো ব্যবহার করো না। বরং তাদের থেকে শিক্ষা নাও কি রকম আচরণ করা উচিত নয়?'

অন্য এক টুইট বার্তায় তিনি লিখেছেন, অসুখী মানুষেরা নিজেদের সঙ্গে অন্যকেও নিচে নামিয়ে নিয়ে যান। কিভাবে যেন ইতিবাচকতার মধ্যেও তারা নেতিবাচকতা খুঁজে পান। আপনি কিন্তু তার সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। উপরন্তু তাদের মানসিক বিকাশের জন্য প্রার্থনা করুন।

এদিকে তাপসী পান্নু কারও নাম প্রকাশ্যে না আনলেও, তিনি যে কঙ্গনাকে পাল্টা উত্তর দিয়েছেন এমনটা অনেকে ধরেই নিয়েছেন। দীর্ঘদিন ধরেই তাদের দু'জনের মধ্যে শীতল যুদ্ধ চলছে। যদিও এই প্রথমবার ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিলেন 'থাপ্পড়' অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন