শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের তামিল সিনেমায় তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ৫:৫৪ পিএম

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ক্যারিয়ারে একাধিক সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। অভিনয় গুণে বি টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তিনি। বলিউডের গন্ডি পেরিয়ে দক্ষিনী সিনেমাতেও অভিনয় করেছেন নায়িকা। তামিল ইন্ডাস্ট্রিতে তার অভিনীত সবশেষ সিনেমা 'গেম ওভার'। এসব খবর সবারই জানা।

তবে চমকপ্রদ তথ্য হলো, ফের তামিল সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তাপসী পান্নু। এই সিনেমাতে দক্ষিনী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছেন তিনি। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন 'পিংক' খ্যাত এই চিত্রতারকা নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাপসী পান্নু জানান, 'এটা সত্যি, আমি বিজয় সেতুপতির সঙ্গে জুটি বেঁধে একটি তামিল সিনেমাতে কাজ করতে যাচ্ছি। গেল বছরই এতে অভিনয়ের সম্মতি দিয়েছিলাম। আর পরিচালক এই সিনেমাতে শুধু আমাকেই চাইছিলেন। তবে ভালো সময়ের অপেক্ষায় ছিলাম। সেই সময় চলে এসেছে, খুব শিগগিরই সিনেমার শুটিং শুরু করতে চাই।

এই সিনেমাটি পরিচলনা করবেন দেবুতান্ত দীপক। নাম ঠিক না হওয়া সিনেমাটির শুটিং শুরু হবে আগামী সেপ্টেম্বরেই। একটানা ২৮ দিন চলবে এই চলচ্চিত্রের শুটিং। জানা গেছে, নতুন এই সিনেমাটি ছাড়াও 'জানা গানা মানা' নামের একটি তামিল সিনেমাতে দেখা যাবে তাপসী পান্নুকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন