শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাওয়া সুযোগ লুফে নিলেন বিজয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১২:০১ এএম

পূর্বনির্ধারিত সূচি অনুসারে, ক্রিকেটারদের ব্যক্তিগত পর্যায়ের আট দিনের অনুশীলন শেষ হয়েছে গতপরশু। তবে আরও দুই দিন সময় বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই সুযোগ লুফে নিয়েছেন এনামুল হক বিজয়। আগে থেকে মাঠে গিয়ে ঘাম ঝরানো খেলোয়াড়দের সঙ্গে নতুন করে অনুশীলনে ফিরে তাই ভীষণ খুশি এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।
আসন্ন ঈদের আগে গতকাল ও আজই এই পরীক্ষামূলক অনুশীলন কার্যক্রম শেষ হবার কথা রয়েছে। দীর্ঘ বিরতির পর মাঠে ফিরে প্রথম দিনের অভিজ্ঞতার টুকিটাকি বিসিবির পাঠানো ভিডিও বার্তায় জানালেন এনামুল। এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঈদের পরেও অনুশীলন অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করলেন, ‘আজকে (গতকাল) মিরপুরে অনুশীলন করতে পেরে খুবই ভালো লাগছে। প্রায় চার মাস পর এখানে অনুশীলন করার সুযোগ পেলাম। বলতে গেলে অনেক কষ্টই হয়েছে। কারণ, আমরা ইনডোরে বা বাইরে যেখানেই অনুশীলন করি না কেন, মিরপুরের অনুশীলনটা স্পেশাল। আশা করি, এভাবে চালিয়ে যাব, ঈদের আগে যতটুকু পারি। আর ঈদের পরে তো করতে থাকবই। বিসিবিকে অনেক ধন্যবাদ, আমাদেরকে সুযোগ করে দেওয়ার জন্য। আশা করি, এটা অব্যাহত থাকবে।’
বিসিবির তত্ত্বাবধানে গেল ১৯ জুলাই থেকে একক অনুশীলন করতে পারছেন আগ্রহী ক্রিকেটাররা। তাদেরকে নির্দিষ্ট সময়সূচিও বেঁধে দেওয়া হয়েছে। বোর্ডের নিয়মকানুন মেনে দেশের পাঁচটি ভেন্যুতে ফিটনেস নিয়ে কাজ করার সুযোগ মিলছে খেলোয়াড়দের। এগুলো হলো- মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম, সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম ও রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়াম। এর মধ্যে কেবল মিরপুরে খুবই সীমিত পরিসরে স্কিল নিয়ে কাজ করার সুযোগও মিলছে ক্রিকেটারদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন