মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে বিএনপির ১২ নেতার বিরুদ্ধে মামলা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

 কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপনসহ ১২ নেতার বিরুদ্ধে ভাঙচুর, লুটের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন মেট্রো হোম্স এর চেয়ারম্যান ফখরুল ইসলাম ফারুক।
গত রোববার ফখরুল ইসলামের বাসভবনের কেয়ারটেকার মো শাহদাত হোসেন বাদী হয়ে ১২জনের নাম উল্লেখ ও ৩০-৪০জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলাটি দায়ের করেছেন। মামলার আসামিরা হলেন, বিএনপি নেতা সাবেক কাউন্সিলর নুরনবী সবুজ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মানছুরুল হক বাবর, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুদ্দিন হায়দার, সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালেদ সাইফুল্লাহ, ছাত্রদল নেতা আবদুল্লাহ সোহান, সালাউদ্দিন সুমন, নাজিম উদ্দিন হৃদয়, জাকের হোসেন সুমন, সাইফুল ইসলাম ও মো. অনিক।
একইদিন সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালেদ সাইফুল্লাহ’র ওপর হামলা ও কুপিয়ে আহত করার ঘটনায় মেট্রো হোম্স এর চেয়ারম্যান ফখরুল ইসলাম ফারুককে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখসহ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে থানায় অভিযোগ দিয়েছে ছাত্রদল নেতা খালেদ সাইফুল্লাহ।
এবিষয়ে উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী জানান, ফখরুল ইসলাম ফারুকের করা মামলায় সকলে আদালত থেকে মঙ্গলবার জামিনে এসেছি। রাজনৈতিক হস্তক্ষেপের কারণে ছাত্রদল নেতা খালেদ সাইফুল্লার ওপর হামলার ঘটনায় তার অভিযোগটি পুলিশ রেকর্ড করেনি।
কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, গত শনিবার মেট্রো হোমসের চেয়ারম্যান শিল্পপতি ফখরুল ইসলাম ফারুকের বাসভবনে হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা রেকর্ড হয়েছে। এখন পর্যন্ত এঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। তবে অভিযান চলছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন