বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

স্বপ্ন পূরণে অপেক্ষা বাড়ছে ইমনের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

প্রথমবার জাতীয় দলের কোন ক্যাম্পে ডাক পেয়েছিলেন তরুণ পারভেজ হোসেন ইমন। ম‚ল স্কোয়াডে না হলেও দুটি প্রস্তুতি ম্যাচে নিজেকে জানান দেওয়ার আরেকটি সুযোগ ছিল তার সামনে। কিন্তু চোটের কারণে তা আর হচ্ছে না।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের ২৪ জনের স্কোয়াডে থাকলেও দলের সঙ্গে হোটেলে উঠতে পারেননি। গতপরশু বাকিদের সঙ্গে হালকা অনুশীলনেও দেখা গিয়েছিল এই তরুণকে। তবে অন্ডকোষের ব্যথা থাকায় পুরোদমে অনুশীলন করার মতো অবস্থা নেই তার। বঙ্গবন্ধু টি-২০ কাপে ব্যাট করার সময় এই ব্যথা পেয়েছিলেন যুব বিশ্বকাপ জীয় দলের এই সদস্য। জানা গেছে সেটি এখনো ভোগাচ্ছে তাকে।
বিসিবির প্রধান চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, পারভেজের স্ক্রুটামে পুরো ব্যথা আবার ফিরে এসেছে, ‘গত টি-টোয়েন্টি টুর্নামেন্টটায় ও ব্যথা পেয়েছিল। সেটা কমে গিয়েছিল। কিন্তু এটা আবার ফিরে এসেছে। কাল ওকে আমরা হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। সেখানে পরীক্ষার পর ডাক্তাররা বলেছেন ঠিক ৭ দিন তাকে বিশ্রাম নিতে হবে।’
স্কোয়াড থেকে পারভেজ ছিটকে গেলেও তার বদলে নতুন করে আর কাউকে নেওয়া হচ্ছে না। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আরও তিনদিন অনুশীলন করে ১৪ ও ১৬ জানুয়ারি বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলবেন ক্রিকেটাররা। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন এসব ম্যাচের পারফরম্যান্স দেখে ১৭ জানুয়ারি ওয়ানডে সিরিজের চূড়ান্ত দল ঘোষণা করবেন তারা।
২০ জানুয়ারি মিরপুরে প্রথম ওয়ানডেতে খেলবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। ২২ জানুয়ারি একই ভেন্যুতে হবে দ্বিতীয় ম্যাচ। ২৫ জানুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে শেষ ওয়ানডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন