রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অনুদানের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন ইমন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১১:২২ এএম

প্রথমবারের মতো অনুদানের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক ইমন। ২০২০-২১ সালের সরকারি অনুদানপ্রাপ্ত ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাকে। শাহরিয়ার কবিরের লেখা ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’ অবলম্বনে নির্মিত শিশুতোষ চলচ্চিত্রটি পরিচালনা করছেন লুবনা শারমিন। এই সিনেমায় আগেই চুক্তিবদ্ধ হয়ে আছেন রাফিয়াথ রশীদ মিথিলা।

সিনেমাটি প্রসঙ্গে ইমন বলেন, ‘এই প্রথম সরকারি অনুদানের সিনেমায় কাজ করব। সাম্প্রতিক সময়ে আমি যে ধরনের সিনেমায় কাজ করতে চাইছি এই সিনেমার গল্পটি ঠিক সে রকম। এখানে মেজর জাহিদ চরিত্রে অভিনয় করছি।’

জানা গেছে, ২৮ অক্টোবর থেকে চট্টগ্রামে সিনেমাটির শুটিং শুরু হবে। শুটিং হবে চট্টগ্রামে। চলতি বছরে সিনেমার শুটিং শেষ করে পোস্ট প্রোডাকশনের কাজ হবে। আগামী বছর সিনেমাটি হলে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতা।

এদিকে সম্প্রতিই যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ত্যাগ করেছেন চিত্রনায়ক ইমন। আগামী ১৬ অক্টোবর কুইন্সের আমাজুরা কনসার্ট হলে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের আসর বসবে। সেই অনুষ্ঠানে অংশ নেবেন ইমন।

উল্লেখ্য, অনেক বছর আগে মিথিলার সঙ্গে টিসিভি ও ‘ঘুম’ নামে একটি নাটকে অভিনয় করেছিলেন ইমন। এরপর আর কাজ করা হয়নি। এই ছবির মধ্য দিয়ে প্রথমবার তাদেরকে দেখা যাবে বড় পর্দায়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন