ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফখরুদ্দিন-মইনুদ্দিনের ষড়যন্ত্রে কোকোকে হত্যা করা হয়েছে

নাটোরে রুহুল কুদ্দুস তালুকদার দুলু

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক স¤পাদক অ্যাডভোকেট ড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন আরাফাত রহমান কোকোকে ষড়যন্ত্রমূলক ভাবে হত্যা করা হয়েছে। 

কোকোর স্বাভাবিক ভাবে মৃত্যু ঘটেনি। রাজনৈতিক ভাবেই তাকে হত্যা করা হয়। ফখরুদ্দিন, মইনুদ্দিনের সাজানো পরিকল্পিত ষড়যন্ত্র।
ষড়যন্ত্রমূলক ভাবে কোকোকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছে। রাজনৈতিক ভাবে মিথ্যা মামলা দিয়ে দিনের পর দিন জেলে বন্দী রেখে নির্যাতন করা হয়েছে। কোকোর মৃতে্যুর বিচার একদিন এ বাংলার মাটিতে হবে।
গতকাল রোববার নাটোর শহরের আলাইপুরস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, রাজনৈতিক ভাবে জিয়াউর রহমানের পরিবারকে দূরে সরিয়ে রাখার জন্য হেয়প্রতিপন্ন করা হয়েছে।
এছাড়াও বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করা হচ্ছে।
নাটোর জেলা বিএনপির আয়োজিত এই দোয়া ও আলোচনা সভায় জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, বিএনপির নেতা দেওয়ান শাহীন, বাবুল চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা ফয়সাল আলম আবুল, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন