শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

বার্সার বিপক্ষে ডি মারিয়াকে পাচ্ছে না পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

শঙ্কা ছিল, অবশেষে সত্যি হলো তা। বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে অ্যাঞ্জেল ডি মারিয়াকে পাচ্ছে না পিএসজি। ঊরুর চোটে ছিটকে গেছেন এই আর্জেন্টাইন মিডফিল্ডার। শেষ ষোলোর প্রথম লেগে ডি মারিয়াকে না পাওয়ার কথা গতপরশু সংবাদ সম্মেলনে নিশ্চিত করেন কোচ মাওরিসিও পচেত্তিনো, ‘বার্সেলোনার বিপক্ষে আনহেলের খেলা হচ্ছে না। এক সপ্তাহ পর আমরা দেখব তার অবস্থা কোন পর্যায়ে।’লিগ ওয়ানে গত রোববার স্বাগতিক মার্সেইয়ের বিপক্ষে ২-০ গোলে জয় পাওয়া ম্যাচে চোট পান ডি মারিয়া। পরে তাকে তুলে নেন পচেত্তিনো। ৩ পয়েন্ট পিছিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে থাকা দলটি আগামী মঙ্গলবার কাম্প ন্যুয়ে বার্সেলোনার মুখোমুখি হবে।
দারুণ ছন্দে থাকা ডি মারিয়া ছিটকে গেলেও দল খেলার ধরণে পরিবর্তন আনবে না বলে জানান পচেত্তিনো। তবে এই ম্যাচে প্রথম পছন্দের গোলরক্ষক কেইলর নাভাসকে পেতে পারে পিএসজি। কুঁচকির চোটে এক সপ্তাহ বাইরে থাকা নাভাস আগামী বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন বলে জানানো হয়েছে।
আন্ত:জেলা ভলিবল
স্পোর্টস রিপোর্টার : দেশের ১২ জেলার অংশগ্রহণে শুরু হয়েছে বঙ্গবন্ধু ওয়ালটন আন্ত:জেলা ভলিবল টুর্নামেন্টের খেলা। গতকাল পল্টনস্থ শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন। এ সময় ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ফজলে রাব্বি বাবুল এবং ওয়ালটন গ্রæপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন উপস্থিত ছিলেন। উদ্বোধনী দিনের খেলায় পটুয়াখালী ৩-২ সেটে সিলেটকে, পঞ্চগড় ৩-২ সেটে বগুড়াকে এবং কুমিল্লা ৩-০ সেটে গাজীপুরকে হারায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন