বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফের জোড়া গোল লেভানডফস্কির, ভায়াদোলিদের বিপক্ষে সহজ জয় বার্সার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৮:৩১ এএম

বার্সার জার্সি গায়ে সময়টা ভালো যাচ্ছে লেভানডফস্কির।গত ম্যাচের জোড়া গোল করে দলকে জেতানোর পর গতকাল ভায়াদোলিদের বিপক্ষে ফের তার পা থেকে এসেছে জোড়া গোল।লেভার জোড়া গোল আর ডেম্বেলের জোড়া এসিস্টের রাতে বার্সা জিতেছে ৪-০ গোলের বড় ব্যবধানে।

এই গ্রীষ্মে বার্সাতে যোগ দেওয়ার পর প্রথম তিন ম্যাচেই চার গোল করলেন লেভা। মজার ব্যাপার হল এর মধ্যে দুই ম্যাচে তিনি জোড়া গোল করেছেন,আর দুটিতেই হেসেখেলে জয় পেয়েছে বার্সা। আর যে ম্যাচে তিনি গোলহীন ছিলেন সেটিতে কোনরকম হার এড়িয়েছে কাতালান ক্লাবটি।

ঘরের মাঠে ভায়োদোলিদের বিপক্ষে এদিন ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে বার্সা। আক্রমণ ভাগে লেভার সাথে দুই উইঙ্গার উসমান দেম্বেলে ও রাফিনিয়া একের পর এক আক্রমণে ভায়াদোলিদের রক্ষণভাগ ব্যতিব্যস্ত করে রেখেছিলেন।বেশ কয়েকটি আক্রমণ অল্পের জন্য নিশানাচ্যুত হওয়ার পর ম্যাচেএ ২৪ মিনিটে বার্সা প্রতিপক্ষের জালের দেখা পায়।

রাফিনিয়ার বাড়িয়ে দেওয়া ক্রস থেকে লেভা গোল করে লিড এনে দেন বার্সাকে।
৪৩ মিনিটে পরের গোলটা করেন পেদ্রি, এ গোলে এসিস্ট আসে দলের উইংগার দেম্বেলের কাছ থেকে।প্রথমার্ধ ২-০ গোলে এগিয়ে থেকে শেষ করে বার্সা।

ম্যাচের ৬৪ মিনিটে লেভা নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করলে ম্যাচে ভায়াদোলিদের হার অনেকটা নিশ্চিত হয়ে যায়।এবারো এসিস্টের ভূমিকায় ছিলেন দেম্বলে। আর ম্যাচের অতিরিক্ত সময়ে বদলি নামা সার্জি রবার্তো ফের একবার নিশানাভেদ করলে ম্যাচে বার্সার এক হালি গোল পূর্ণ হয়।লা লিগায় ৩ ম্যাচ শেষে ৭ পয়েন্ট নিয়ে লা লিগায় পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে জাভির শিষ্যরা।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন