শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বৃহত্তর সাংবাদিক সংগঠনগুলোকে পেশাদারিত্বের প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে : ডিইউজে সভাপতি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৪০ পিএম

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ বলেছেন, বৃহত্তর সাংবাদিক সংগঠনগগুলোকে পেশাদারিত্বের প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। তিনি বলেন, পেশার মানোন্নয়নে মনোযোগ দিতে হবে এবং সাংবাদিকদেরকে সততা ও নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালন করতে হবে। তিনি ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নেতৃবৃন্দকে ডিইউজের পাশে থেকে পেশায় উৎকর্ষ সাধনের মাধ্যমে এগিয়ে যাবার আহ্বান করেন।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচনে সদ্য বিজয়ী ২ জন ও জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটিতে বিজয়ী ১ জন সদস্যকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ জার্নালিস্ট ফোরাম (বিজেএফ)। এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জার্নালিস্ট ফোরামের সভাপতি সাহিদুল ইসলাম সাহিদ। সংগঠনের সহ-সভাপতি বাংলাভিশনের নাসরিন গীতি‘র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ডিএসইসি'র নির্বাহী সদস্য ও ইনকিলাব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ, দৈনিক নওরোজের মনসুর আহমদ, সংগঠনের যুগ্ম সম্পাদক জয় ই বুলবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পাভেল প্রমুখ। বাংলাদেশ জার্নালিস্ট ফোরাম’র সাধারণ সম্পাদক জাফরুল আলম ডিএসইসি নির্বাচনে নির্বাহী সদস্য, সিনিয়র সদস্য সামসুল আলম সেতু সাংগঠনিক সম্পাদক এবং সিনিয়র সদস্য শাহনাজ পলি জাতীয় প্রেসক্লাব নির্বাচনে নির্বাহী সদস্য পদে বিজয়ী হওয়ায় ‘বিজেএফ’ এর পক্ষ থেকে তাদেরকে সংবর্ধনা দেয়া হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক আতিকুর রহমান, নুরে আলম জীবন, টুটুল, রুবেল, রুদ্র, শাখাওয়াত মুকুল, রিপন, বন্ধু চিরদিনের এডমিন রুমি প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন